patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যা সিনহা মিম’র প্রথম কাজের সম্মানী ছিল পাঁচ হাজার টাকা

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১৫, ২০২১ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঢালিউডের এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সুন্দরী অন্বেষণের প্রতিযোগিতা ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ দিয়ে তার পথচলা শুরু। তবে সিনেমায় অভিষেক ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে হুমায়ূন আহমেদ পরিচালিত একটি নাটকেও অভিনয় করেছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

তার ক্যারিয়ারের পারিশ্রমিক বা সম্মানীর খাতাটা খোলে সে নাটকের মাধ্যমেই। এতে অভিনয়ের জন্য পাঁচ হাজার টাকা পেয়েছিলেন তিনি। মিম এখন সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্তদের মধ্যে একজন। তবে ১৪ বছর আগে পাওয়া প্রথম সম্মানীর খামটি আজও সযত্নে রেখে দিয়েছেন তিনি।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ রাঙা সকাল- অনুষ্ঠানে মিম বলেন, ‘অনেকের ধারণা শোবিজে আমার যাত্রা অনেকটা এলাম- দেখলাম- জয় করলামের মতো। তবে শুরুর দিকে আমাকেও অনেক সংগ্রাম করতে হয়েছে। লাক্স চ্যানেল আই সুপারস্টার’র বিজয়ী হবার আগে মায়ের সহযোগিতায় দুই বছর মিডিয়াতে কাজ করার জন্য চেষ্টা করেছিলাম। এমনকি একটি নাটকে অভিনেতা জাহিদ হাসানের বোনের চরিত্রে অভিনয়ের প্রস্তাবও পেয়েছিলাম। তবে তখন থেকেই নিশ্চিত ছিলাম, যদি অভিনয় করতেই হয় প্রধান বা নায়িকা হয়ে অভিনয় করবো।

মিমকে নিয়ে ঈদের বিশেষ এই আয়োজনটি সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও নন্দিতা। জোবায়ের ইকবালের প্রযোজনায় এটি প্রচার হবে ঈদের ৩য় দিন ২৩ জুলাই সকাল ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।

মোঃ মাসুদ পারভেজ রানা-