patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

বিতর্কের মধ্যেই ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী!

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১৩, ২০২১ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কলকাতার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ কাঞ্চন মল্লিক এবং টিভি অভিনেত্রী শ্রীময়ীর মধ্যকার পরকীয়া নিয়ে কম জলঘোলা হয়নি। গত প্রায় এক মাস ধরে বিষয়টি নিয়ে নানা সমালোচনা ও বিতর্ক হয়েছে কলকাতায়। সেই বিতর্কের সূত্রপাত হয়েছিল কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জির অভিযোগের ভিত্তিতে।

সম্প্রতি আবারও দুজনের একসঙ্গে হওয়ায় ইঙ্গিত পাওয়া গেছে। সোমবার (১২ জুলাই) দুজনেই রথযাত্রা উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। দু’জনেই ছিলেন হুগলির মাহেশে। তবে বিতর্কের কথা মাথায় রেখে একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেননি তারা। যদিও বিষয়টিকে দু’য়ে দু’য়ে চার মেলাতে সময় লাগেনি নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় জগন্নাথ দেব দর্শনের ছবি শেয়ার করে কাঞ্চন মল্লিক লেখেন, ‘মাহেশের রথযাত্রার ৬২৫ তম বর্ষে, শ্রী শ্রী জগন্নাথ বাড়িতে মহাপ্রভু জগন্নাথ দেবের দর্শন। সাথে ছিলেন মাননীয় সাংসদ শ্রী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ঈশ্বর সকলের মঙ্গল করুক। জয় জগন্নাথ।’

এদিকে, শ্রীময়ী চট্টরাজ তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লাইভ করেছেন। মরচে লাল রঙের শাড়ি সঙ্গে মানানসই গয়না শোভা পাচ্ছে তার পরনে। লাইভ চলাকালীন অভিনেত্রীর পাশেই দেখা গেছে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে।

কাঞ্চন মল্লিক লিখেছিলেন তার সঙ্গে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় রয়েছেন। অন্যদিকে শ্রীময়ীর লাইভেও দেখা যায় সাংসদকে। তাই মাহেশের রথযাত্রার ঝলকই যে অভিনেত্রী সরাসরি তার অনুরাগীদের জন্য শেয়ার করেছেন, তা বুঝতে বিশেষ বেগ পেতে হয়নি কাউকেই। তবে বিতর্ক এড়াড়েই হয়তো এক ফ্রেমে ধরা দেননি কাঞ্চন-শ্রীময়ী।

তথ্য : ঢাকা পোস্ট

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।