patrika71
ঢাকাশুক্রবার - ৬ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

মালয়েশিয়ায় বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ে প্রিয়াঙ্কা জামান

বিনোদন ডেস্ক
জানুয়ারি ৬, ২০২৩ ৮:১১ পূর্বাহ্ণ
Link Copied!

সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রিয়াঙ্কা জামান। ছোটবেলা থেকেই প্রিয়াঙ্কা জামানের ইচ্ছে ছিল শোবিজ অঙ্গনে কাজ করবেন। তাই শুরু করেন বাফাতে নাচ শেখা। তিনি শুধু নাচের ভেতর সীমাবদ্ধ হননি। মিডিয়ার সব স্থানে জায়গা করে নিতে চান তিনি। ধীরে ধীরে সেই আশা পূরণও হয়েছে।

প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। এরপর অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

এবার বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ে মালয়েশিয়া গিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। সেখানে তিনি চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজের একটি বিজ্ঞাপন চিত্রে কাজ করবেন বলে জানা গেছে। মালয়েশিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে বিজ্ঞাপন চিত্রটির চিত্রগ্রহণ চলছে। চিত্রগ্রহণ শেষে চলতি মাসের মাঝামাঝি দেশে ফিরবেন তিনি।

প্রিয়াঙ্কা জামান যাত্রা শুরু হয় বিজ্ঞাপন দিয়ে। প্রথমে মার্কুইজ পানির পাম্প, তারপর ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্সের বিজ্ঞাপন প্রচারের পর প্রচুর দর্শক সাড়া পান। তার নান্দনিক অভিনয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। এছাড়াও গ্রামীণফোনের বিলবোর্ড, আড়ংয়ের বিলবোর্ড ও ভেজলিন লোশনের বিলবোর্ডের মডেল হয়েছেন একাধিকবার।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ