patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শুভ জন্মদিন চিত্রনায়ক নিরব

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

ad

১৯৮৩ সালের ২ জুলাই রাজবাড়ীর সন্তান সাখাওয়াত হোসেন নিরব ঢাকার সিএমএইচ হাসপাতালে জন্মগ্রহন করেন। মডেলিংয়ের মাধ্যমে তিনি মিডিয়ায় পা রাখেন। বিজ্ঞাপনচিত্রে কাজ করে সাড়া পাওয়ার পর টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ২০১৭ সালে সমীর খান পরিচালিত ‘শয়তান’ সিনেমার মাধ্যমে বলিউডেও পা রাখেন নিরব।

আজ ২ জুলাই চিত্রনায়ক নিরব হোসেনের জন্মদিন। প্রতি বছর বিশেষ এই দিনে কাছের মানুষের থেকে নানা রকমের সারপ্রাইজ পেয়ে থাকেন তিনি। কিন্তু মহামারি করোনাভাইরাস আসায় গত বছর বিশেষ এ দিনটা ঘরবন্দি কেটেছে অভিনেতার। সেই ধারাবাহিকতায় এ বছরের জন্মদিনটাও শুধু পরিবারের সদস্যদের সঙ্গে কাটাবেন বলে জানিয়েছেন নিরব।

পাশাপাশি তিনি জানিয়েছেন, এবারের জন্মদিনে তার মন একেবারেই ভালো নেই। কারণ হিসেবে নিরব বলেন, করোনার আগে আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবদের নিয়ে বেশ আয়োজন করে জন্মদিন পালন করা হতো। কিন্তু গত বছরের মতো সেই সুযোগ এবারও নেই।

এছাড়া জন্মদিনে দর্শকদের জন্য আরও ভালো ও স্মরণীয় কিছু কাজ উপহার দেযার প্রত্যয় ব্যক্ত করলেন নিরব। ইতোমধ্যে তিনি ‘ছায়াবৃক্ষ’ এবং ‘অমানুষ’ সিনেমা দুটির কাজ শেষ করেছেন। ঈদে মুক্তি পাওয়ার কথা ‘অমানুষ’। এর বাইরে নায়কের হাতে রয়েছে ‘ফিরে দেখা’, চোখ, ক্যাসিনো, তিতুমীর, রৌদ্র ছায়া’সহ বেশকিছু সিনেমার কাজ। এই অভিনেতার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো।

মোঃ মাসুদ পারভেজ রানা –

ad