patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ব্যাংক ঋণে গাড়ি কিনেছি -পরীমনি

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ২, ২০২১ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

ad

বর্তমান প্রজন্মের ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির বিলাসবহুল জীবন যাপন, দামি ব্রান্ডের গাড়ীতে চলাফেরা,দামী ফ্লাট ও নিজের সম্পদের আয়ের উৎস নিয়ে গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে আলোচনা।আর পরীমনির পক্ষে-বিপক্ষে চলছে চুলচেরা বিশ্লেষণ। তার এসব সম্পত্তি কতকটা আইনসম্মত এ নিয়ে প্রশ্ন তুলছেন দেশের একজন সিনিয়র অভিনয়শিল্পী।

অনেকটা আক্ষেপের গনগনে উত্তাপে সবাই উদ্দেশ করে পরীমনি এবার নিজের ভেরিফাই ফেসবুক পেজ থেকে চলমান আলোচনা এবং নিজের বর্তমান সম্পদের তথ্যটি পরিস্কার করেছেন সবার সামনে। পরীমনি তার ফেসবুক পোস্ট লিখেছেন, আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি।যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলতেও ছাড়লেন না আজ।

একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে। যাইহোক এসব এর একটু পরিত্রাণ দরকার এবার।আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে।এবং আমি একটি ভাড়া ফ্লাটে থাকি।আমি আমার আয়ের হিসেব সরকারের কাছে অবশ্যই প্রদান করি।আমি নিয়মিত একজন করদাতা।

আমার কোন ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি যেমন টা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই।
আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরন করবো ইনশাআল্লাহ মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ।

মোঃ মাসুদ পারভেজ রানা।

ad