patrika71
ঢাকাবুধবার - ৭ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

রোজ রাতে জোর করে সঙ্গমে লিপ্ত হতেন স্বামী: বাঁধন

বিনোদন ডেস্ক
ডিসেম্বর ৭, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

আজমেরি বাঁধন হক বর্তমান সময়ের আলোচিত একজন অভিনেত্রী। দুই বাংলায় তিনি সমান ভাবে জনপ্রিয়। তিনি ২০০৬ সালে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতা লাক্স-চ্যানেল আই সুপারস্টারে রানার-আপ হওয়ার মাধ্যমে পরিচিতি লাভ করেন। তিনি রেহানা মরিয়ম নূর (২০২১) চলচ্চিত্রে অভিনয় করে ভীষন প্রশংসিত হন এবং কান চলচ্চিত্র উৎসবে দর্শকবৃন্দ উঠে দাড়িয়ে অভ্যর্থনা প্রদান করেন। তবে এই অভিনেত্রীর সংসার জীবন খুব একটা ভালো ছিল না। শ্বশুরবাড়িতে চূড়ান্ত অত্যাচারিত হতে হয়েছিল তাকে।

এক সাক্ষাৎকারে বাঁধন জানান, বিয়ের পর রোজ রাতে বাঁধনের সঙ্গে জোর করে সঙ্গমে লিপ্ত হতেন স্বামী। নিত্যরাতে তাঁকে যে পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হত, তা বৈবাহিক ধর্ষণের থেকে কোনও অংশে কম নয়। এখানেই অবশ্য শেষ নয়। বিয়ের পর জোর করে পড়াশোনাও বন্ধ করে দিয়েছিল শ্বশুরবাড়ির লোকজন। দেখা করতে দেওয়া হত না কোনও বন্ধু-বান্ধবের সঙ্গেও। তখন মনে হয়েছিল এটাই হয়তো ভবিতব্য। অনেকেই পরামর্শ দিয়েছিলেন, সন্তান এলে সংসারে সুখ আসবে। কিন্তু তাতেও লাভ হয়নি।

বাঁধন ২০১০ সালে জানুয়ারি মাসে মাশরুর সিদ্দিকী সনেটকে বিয়ে করেন। ২০১০ সালের ৮ই সেপ্টেম্বর এই দম্পতির কন্যা সায়রা জন্মগ্রহণ করে। ২০১৪ সালের ২৬শে নভেম্বর বাঁধন ও সনেটের বিবাহ বিচ্ছেদ হয়।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ