patrika71
ঢাকাশনিবার - ২৬ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

৩৭ বছরে পা রাখলেন রোশেল রাও

বিনোদন ডেস্ক
নভেম্বর ২৬, ২০২২ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

রোশেল রাও হলেন একজন ভারতীয় মডেল, অভিনেত্রী এবং উপস্থাপক। ২০১২ সালে, তিনি ফেমিনা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালের মুকুট জয়লাভ করেছিলেন। তিনি কিংফিশার ক্যালেন্ডারে উপস্থিত হওয়া ছাড়াও বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানেও অভিনয় করেছেন।

আজ এই অভিনেত্রী ৩৭তম জন্মদিন। রোশেল রাও ২৫ নভেম্বর ১৯৮৮ সালে চেন্নাইয়ে জন্মগ্রহণ করেন। তিনি চেন্নাইয়ের এমওপি বৈষ্ণব কলেজ ফর উইমেন থেকে ইলেক্ট্রনিক মিডিয়াতে বিএসসি সম্পন্ন করেছেন।

২০১২ সালের জানুয়ারি মাসে, রোশেল রাও পঞ্চম প্যান্টালুন ফেমিনা মিস ইন্ডিয়া দক্ষিণ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন, যেখানে তিনি প্রথম রানার-আপ হয়েছিলেন; শামতা আনচান উক্ত প্রতিযোগিতার শিরোপা জয়লাভ করেছিল। পরবর্তীতে তিনি ফেমিনা মিস ইন্ডিয়াতে অংশগ্রহণ করেন এবং ফেমিনা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল ২০১২ বিজয়ী হিসেবে আবির্ভূত হন। তিনি সর্বমোট ৩টি সাবটাইটেল জয়লাভ করেছেন। “মিস গ্ল্যামারস ডিভা”, “মিস র‍্যাম্প ওয়াক”, “মিস বডি বিউটিফুল”। তিনি ২০১২ সালের অক্টোবর মাসে, জাপানের ওকিনাওয়ায় অনুষ্ঠিত মিস ইন্টারন্যাশনাল ২০১২ প্রতিযোগিতায় ভারতকে প্রতিনিধিত্ব করেছিলেন, যেখানে তিনি ৬৮টি দেশের মধ্যে নবম স্থান অধিকার করেছিলেন।২০১৫ সালে, তিনি কালারসের প্রচারিত জনপ্রিয় অনুষ্ঠান বিগ বস ৯-এ একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন, যেখানে তিনি চতুর্থ স্থান অধিকার করেছিলেন।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ