patrika71
ঢাকাশনিবার - ২৬ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

আজ অভিনেত্রী মাহিরা শর্মার জন্মদিন

বিনোদন ডেস্ক
নভেম্বর ২৬, ২০২২ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

মাহিরা শর্মা একজন ভারতীয় মডেল, চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেত্রী, যিনি হিন্দি ভাষার চলচ্চিত্র এবং টিভি সিরিয়ালে অভিনয় করেন। তিনি হিন্দি ভাষার রিয়েলিটি শোতেও উপস্থিত হয়েছেন। মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন তিনি।

আজ এই অভিনেত্রীর ২৭তম জন্মদিন। মাহিরা ২৫ নভেম্বর ১৯৯৬ সালে ভারতের জম্মুতে জন্মগ্রহণ করেন। স্কুলে পড়ার পর, তার পরিবার মুম্বাইতে চলে আসে যেখানে তিনি মুম্বাই ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

শর্মা ২০১৫ সালে এস.এ.বি টিভির তারক মেহতা কা উল্টা চশমা-তে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। ২০১৬ সালে, তিনি এস.এ.বি টিভির Y.A.R.O. Ka তাহসান-এ শিল্পী চরিত্রে অভিনয় করেছিলেন।

২০১৭ সালে, তিনি এমটিভি ডেট টু রিমেম্বার এর বিচারক ছিলেন। ২০১৮ সালে, তিনি পার্টনারস ট্রাবল হো গেই ডাবল-এ সোনিয়া সিং চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর, তিনি নাগিন 3-এ অভিনয় করেন। তারপর, তিনি কুণ্ডলী ভাগ্যে মনিষা শর্মা চরিত্রে অভিনয় করেছেন।

২০১৯ সালে, শর্মা কালারস টিভির বেপানাহ পেয়ারে মিশা ওবেরয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। সেপ্টেম্বর ২০১৯ এ, তিনি বিগ বস ১৩-এ অংশগ্রহণ করেছিলেন।সপ্তম স্থানে শেষ করে, সে ফাইনালের এক সপ্তাহ আগে মধ্যরাতে উচ্ছেদে বাদ পড়েছিল।

পত্রিকা একাত্তর/ মাসুদ পারভেজ