প্রচ্ছদবিনোদনশুভ জন্মদিন নওরিন আফরোজ পিয়া

শুভ জন্মদিন নওরিন আফরোজ পিয়া

নওরিন আফরোজ পিয়া বাংলাদেশের একজন জনপ্রিয় ইউটিউব স্টার, মডেল ও টিকটক তারকা। তিনি বাংলাদেশের রাজশাহী বিভাগের দিনাজপুর জেলায় বসবাস করেন। আজ ২২ নভেম্বর তার জন্মদিন। তিনি ২০০৩ সালে দিনাজপুর জেলার জন্মগ্রহণ করেন। তিনি ছোট ভিডিও, নাচের চাল ও ক্লিপগুলোর জন্য সুপরিচিত এবং তার অসংখ্য ফেসবুক ফলোয়ার রয়েছে।

কিউট চেহারা দিয়ে খুব সহজেই তিনি সকলের মনে জায়গা করে নিয়েছেন। ২০১৮ সালে প্রথম টিক টক ভিডিও বানানো শুরু করেন প্রিয়া। মিষ্টি হাসি আর লম্বা চুলের কারণে খুব অল্পসময়ের মধ্যেই সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।লম্বা চুলের কারণে দর্শকদের কাছে তিনি লং হেয়ার কুইন হিসেবে পরিচিত।

ছোটবেলা থেকেই পিয়ার স্বপ্ন ছিল মডেল হবেন অথবা নামকরা কোন অভিনেত্রী তারকাখ্যাতি পাবেন। কিন্তু সময় আর বাস্তবতার কারণে তা আর হয়ে ওঠেনি, তাই একসময় অভিনেত্রী হওয়ার ইচ্ছাটা মন থেকে মুছে ফেলেন এরপর স্বপ্ন দেখা শুরু করলে নিজেকে একজন সফল উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার। শুরুটা করেছিলেন ঠিকঠাক ভিডিও দিয়ে, টিক টক এর মাধ্যমে সবার কাছে পরিচিতি পাবার পর নিজের বানানো হারবাল প্রসাধনী দিয়ে অনলাইন ব্যবসা শুরু করেন প্রিয়া। দেশ ও দেশের বাড়ি থেকে বিভিন্ন অর্গানিক প্রডাক্ট এনে সেগুলোর মাধ্যমে তিনি তৈরি করেন হারবাল প্রসাধনী সামগ্রী। এছাড়াও চুলের জন্য উপকারী বিভিন্ন ধরনের হেয়ার অয়েল এবং হেয়ার প্যাক তৈরি করেন। মাত্র ২০ বছর বয়সেই পিয়া প্রতিষ্ঠা করেন তার নিজস্ব অনলাইন ফ্যাশন ব্র্যান্ড হউস “আর্টস অফ প্রিয়া” সেখানে তিনি নিজের পোশাক ডিজাইন করেন, নিজের ব্রান্ডে নিজেই মডেল হিসেবে কাজ করছেন প্রিয়া। এর মাধ্যমে ছোটবেলার মডেল হবার স্বপ্নটাই যেন পূরণ করেছেন এই ঠিকঠাক তারকা।

তিনি শুধু টিক টক তারোকাই না পাশাপাশি একজন সফল ইউটিউবারো। তার ইউটিউব চ্যানেলের সংখ্যা 2টি। “নওরিন আফরোজ” নামের চ্যানেলটিতে তিনি নিজের রেগুলার কন্টাক্ট গুলো আপলোড করেন। আর অন্যটি হলো “আর্টস অফ প্রিয়া” সেখানে তিনি ক্লোথিং ব্রান্ডের ফোটোশুট ও বিভিন্ন মেকআপ টিপস এবং স্বাস্থ্য বিষয়ক ভিডিও দিয়ে থাকেন।

Evend Shop

আজ এই অভিনেত্রী জন্মদিনে পত্রিকা একাত্তর এর পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা রইলো।

 

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ

সম্পর্কিত নিউজ

সর্বশেষ নিউজ