হরিপুরে পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

উপজেলা প্রতিনিধি, রাণীশংকৈল

৮ মে, ২০২২, ১ week আগে

হরিপুরে পুকুরের পানিতে ডুবে দুই  ভাই-বোনের মৃত্যু
ঠাকুরগাঁওয়ের হরিপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশু আপন চাচাতো ভাইবোনের জলডুবি হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (৮ মে ) সকালে উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের গড় ভবানীপুর মধুডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ৬নং ভাতুরিয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী।
নিহতরা হলেন- উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের গড় ভবানীপুর মধুডাঙ্গী গ্রামের জহরুল ইসলামের ছেলে রুমিন ইসলাম (৬) ও শফিকুল ইসলামের মেয়ে শোভা আক্তার (৪)। রুমিন ও শোভা সম্পর্কে আপন চাচাতো ভাইবোন।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (৮-মে) সকাল সাড়ে ৯টার দিকে খাওয়া শেষে চাচাতো ভাইবোন বাড়ির পাশের পুকুরের ধারে খেলা করছিল। খেলার সময় পুকুরের পানিতে বোন শোভা পড়ে যায়। ছোটবোন কে বাঁচাতে গিয়ে জলডুবি হয়ে ভাইবোন ২ জনই মারা যান । সকাল ১০ টার দিকে স্থানীয় লোকজন পুকুরের পানিতে লাশ ভাসতে দেখে। পরে রুমিন ও শোভাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

হরিপুর থানা পরিদর্শক (ওসি) তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পোঁছেছি। মৃত দুই ভাইবোনের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এবিষয়ে থানায় একটি  ইউডি মামলা করা হয়ে হয়েছে।
পত্রিকা একাত্তর / আনোয়ার হোসেন আকাশ