patrika71
ঢাকারবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ১৬, ২০২৩ ৪:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

উপকূলীয় জেলা পিরোজপুরের মঠবাড়িয়াতে জেলে পরিবারের শিশুদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন হাতে খড়ি ফাউন্ডেশনের উদ্যোগে প্রয়োজনীয় ঈদ সামগ্রী নিয়ে ‘এক বক্স ঈদ আনন্দ’ বিতরণ করা হয়েছে।

বলেশ্বর নদী তীরবর্তী খেজুরবাড়িয়া জেলে পল্লীর অর্ধশতাধিক শিশুর মধ্যে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।প্রতিষ্ঠাতা পরিচালক রুবেল মিয়া নাহিদ বলেন, জেলে পল্লীর অসহায় পরিবার ও স্কুল পড়ুয়া শিশুদের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে এ ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। ঈদের আগে সেমাই, চিনি, দুধ, নুডুলস, মুড়ি, বাদাম, কিসমিস পেয়ে উচ্ছ্বসিত অসহায় পরিবার ও স্কুলপড়ুয়া শিশুরা।

তিনি আরো বলেন, সকল সদস্যদের আন্তরিক প্রচেষ্টায় সুন্দর ভাবে সফল করতে পারি আমাদের সব প্রকল্প গুলো।হাতে খড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সুমন মিস্ত্রী সজিব বলেন আমরা চেষ্টা করে যাচ্ছি ক্ষুদ্র ক্ষুদ্র কাজের মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের এই মহৎ সব উদ্যোগে পাশে আছেন সম্মানিত অনেক ব্যাক্তিবর্গ।

প্রতিষ্ঠাতা পরিচালক রুবেল মিয়া নাহিদ, প্রতিষ্ঠাতা ও সভাপতি সুমন মিস্ত্রী সজিব সহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাতে খড়ি ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৌরভ হাওলাদার,সাংগঠনিক সম্পাদক শান্ত মিত্র, মঠবাড়িয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, কোষাধ্যক্ষ অভি হাওলাদার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিয়াউল হক মান্না প্রমুখ।

বলেশ্বর নদী তীরবর্তী জেলে পল্লীর শিশুদের কল্যাণে বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে কাজ করে যাচ্ছে হাতে খড়ি ফাউন্ডেশন। জেলে শিশুদের জীবনমান উন্নয়ন, মৌলিক অধিকার নিশ্চিত, নিজস্ব সংস্কৃতি বিকাশ তথ্য প্রযুক্তিতে দক্ষ করে নানা রকম সুযোগ সৃষ্টি করা সহ লিংগ বৈষম্য দূর করার পাশাপাশি বৈষম্যহীন সমাজ গঠনে কাজ করে যাচ্ছে হাতে খড়ি ফাউন্ডেশন।

পত্রিকা একাত্তর/ নাহিদ