patrika71
ঢাকাবুধবার - ২৫ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে তালা কেটে বাসায় দুর্ধর্ষ চুরি

জেলা প্রতিনিধি, শেরপুর
জানুয়ারি ২৫, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নে দুর্ধর্ষ চুরির ঘটনায় বাসার আলমারি ও সুকেস ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে ১টার মধ্যে পৌর এলাকার কলেজ রোড মৌলভী বাগান ডিগ্রী কলেজের উত্তর পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিকেলে শেরপুর থানায় লিখিত অভিযোগ করা করেছে।

ভুক্তভোগী বাড়ির মালিক মুত্তালিব ও থানা সূত্রে জানা গেছে, বাড়ির মালিক তারা দুজনে স্কুল শিক্ষক। এবং তাদের বাড়িতে একজন ভাড়াটিয়া থাকেন সেও একটি স্কুলে চাকুরী করেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়িতে তালা দিয়ে স্কুলে চলে যায়। এ সুযোগে চোর চক্রের সদস্যরা ওই বাড়ির তালা ভেঙে ভেতরে প্রবেশ করে।

পরে তারা বিভিন্ন কক্ষে থাকা আলমারি, সুকেস ও ওয়্যারড্রোবসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় চোরেরা বাসায় থাকা নগদ ১লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। দুপুরের দিকে বাসায় এসে চুরি হওয়ার বিষয়টি জানতে পান।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার বলেন, এ ঘটনায় বাড়ির মালিক থানায় লিখিত অভিযোগ দিতে এসেছেন। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পত্রিকা একাত্তর/ মাসুম বিল্লাহ