patrika71
ঢাকামঙ্গলবার - ২৪ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ লাইন্সে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া
জানুয়ারি ২৪, ২০২৩ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

অদ্য ২৪ জানুয়ারি, ২০২৩ তারিখ জেলা পুলিশ, কুষ্টিয়ার আয়োজনে জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়ার সভাপতিত্বে কুষ্টিয়া পুলিশ লাইন্সে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম(বার), অ্যাডিশনাল আইজি (ফিন্যান্স), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা। প্রধান অতিথি মহোদয়কে জেলা কমিউনিটি পুলিশিং এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন জনাব হাজী রবিউল ইসলাম, সভাপতি-জেলা কমিউনিটি পুলিশিং, কুষ্টিয়া।

মাননীয় অ্যাডিশনাল আইজি (ফিন্যান্স) মহোদয় বিভিন্ন বাস্তব ঘটনা/অভিজ্ঞতা উল্লেখ করে বিট পুলিশিং এর লক্ষ্য, উদ্দেশ্য, সফলতা সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা ও অনুপ্রেরনামূলক বক্তব্য উপস্থাপন করেন। এছাড়াও কুষ্টিয়া জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং এর বিভিন্ন চ্যালেঞ্জ এবং করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয়ে বক্তব্য প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আলমগীর কবির, পিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি (ওয়েলফেয়ার ট্রাস্ট প্রজেক্ট), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, জনাব আজগর আলী, সভাপতি-জেলা আওয়ামীলীগ, জনাব সদর উদ্দিন খান, চেয়ারম্যান-জেলা পরিষদ এবং দৌলতপুর, ভেড়ামারা, কুমারখালী উপজেলা চেয়ারম্যানগণ।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, জনাব মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়া এবং ডিআইও ১, জেলা বিশেষ শাখা, আরওআই, রিজার্ভ অফিস, কুষ্টিয়া, আরআই, কুষ্টিয়া, অফিসার ইনচার্জ, সকল থানা, কুষ্টিয়াসহ জেলা পুলিশের অফিসার/ফোর্স, জেলার সকল বিট অফিসার এবং কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ।

পত্রিকা একাত্তর/ আনোয়ার হোসেন