patrika71
ঢাকাবুধবার - ১১ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

ইজিবাইকের চাকায় চাদর জড়িয়ে ফাঁস লেগে স্কুল ছাত্রীর মৃত্যু

উপজেলা প্রতিনিধি, মনিরামপুর
জানুয়ারি ১১, ২০২৩ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুরে ইজিবাইকের চাকায় চাদর জড়িয়ে ফাঁস লেগে এক স্কুল ছাত্রীর মৃত্যু যশোরের মনিরামপুরে ইজিবাইকের ইঞ্জিনে চাদর পেঁচিয়ে ফাঁস লেগে মারিয়া খাতুন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টার দিকে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে উপজেলার ঢাকুরিয়া তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মারিয়া ঢাকুরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে। সে স্থানীয় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

জানা গেছে, একই গ্রামের ওকিল উদ্দিন (মনু কুদা) ছেলে মফিজুর রহমান এর ইজিবাইকে করে পার্শ্ববর্তী ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাবার সময় ঢাকুরিয়া-কুয়াদা সড়কের পথিমধ্য ঢাকুরিয়া তালতলা মোড়ে গেলে এ ঘটনা ঘটে। মারিয়া ইজিবাইকের ভেতরে বসে ছিলো। এসময় তার গায়ের চাদর ইজিবাইকের ইঞ্জিনে জড়িয়ে যায় এবং গলায় ফাঁস লেগে তার মৃত্যু ঘটে।

তার পরিবার ও স্থানীয়রা জানান, মফিজুর প্রতিদিন ইজিবাইক ভাড়া চালাতে যশোরে যায়। মফিজুর ও শিক্ষার্থীর বাড়ি একই জায়গায় হওয়ায় প্রায়ই মফিজুরের বাইকে তারা স্কুলে যায়।

মণিরামপুর থানার সহকারী উপ-পরিদর্শক এএসআই সালমা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পরিবারের অনুরোধে পোস্টমর্টেম ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ বিকাল চারটায় পারিবারিক কবরস্থানে নিহতের দাফন সম্পন্ন করা হয়েছে।

পত্রিকা একাত্তর/ মুজাফ্ফার