patrika71
ঢাকারবিবার - ৮ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু! বাবার অভিযোগ হত্যা

উপজেলা প্রতিনিধি, পাথরঘাটা
জানুয়ারি ৮, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার পাথরঘাটা সদর ইউনিয়ন পুর্ব হাতেম পুর এলাকার ৫ বছরের শিশু মঠবাড়িয়া উপজেলা টিকিকাটা ইউনিয়ন দক্ষণ কুমির মারা এলাকায় পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। পাথরঘাটা সদর ইউনিয়ন চেয়ারম্যান ও পাথরঘাটা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর নিশ্চিত করেন।

ঘটনা থেকে জানা যায়, পাথরঘাটা উপজেলা সদর ইউনিয়ন পুর্ব হাতেম পুর এলাকার মোঃ আসাদ মিয়ার ও ৬ নং ওয়ার্ড পাথরঘাটা পৌরসভা মোসাঃ হাওয়া বেগমের সাথে বৈবাহিক সম্পর্ক ছিল। গত দুই বছর আগে ডিভোর্সের মাধ্যমে ছাড়াছাড়ি হয়ে যায়। আবার হাওয়ার সাথে মঠবাড়িয়া টিকিকাটা ইউনিয়নের কুমির মারা এলাকার বাসিন্দা মোঃ বারেক খানের সাথে বিবাহ হয়। মৃত আমিনুল তার মা ও নুতন বাবার সাথে থাকত। আজ বেলা ১১ টার দিকে তাদের বাড়ির পুকুরের পানিতে ডুবে যায। সেখান থেকে মঠবাড়িযা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে জানা যায়, আমিনুল ইসলাম(৫), পিতা: মোঃ আসাদ মিয়া, মাতা: হাওয়া বিবি, সাং- সদর ইউনিয়ন পূর্ব হাতেমপুর ০৩ নং ওয়ার্ড, ( নানা বাড়ি ০৬ নং ওয়ার্ড পৌরসভা), নতুন বাবা (বারেক খান) সাং- মঠবাড়িয়া দক্ষিন কুমিড় মারা, আজ দুপুর এগার টার দিকে পুকুরের পানিতে পড়ে মারা যায়, মঠবাড়িয়া থেকে আজকে নিয়ে আসা হয়।

ছেলের বাবা মোঃ আসাদ অভিযোগ করে বলেন, ’তার ছেলেকে মা এবং নতুন বাবা তার বাড়ি মঠবাড়িয়াতে নিয়ে গিয়ে মেরে ফেলছে’। লাশ বর্তমানে ভিকটিমের নানা বাড়িতে আছে, সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন এবং স্থানীয় কাউন্সিলর এর সাথে আলোচনা চলছে।

পাথরঘাটা থানায় যোগাযোগ করা হলে থানার বার্তা ইনচার্জ মোঃ শাহ আলম হাওলাদার বলেন, ’এ ব্যাপারে আমাদের পুলিশের টিম পাঠানো হয়েছে। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে’।

পত্রিকা একাত্তর/ তাওহীদুল ইসলাম