patrika71
ঢাকাশনিবার - ৭ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

অসহায় ও দুঃস্থদের মাঝে ‘বিজিবি৩১’ এর কম্বল বিতরণ

জেলা প্রতিনিধি, নেত্রকোণা
জানুয়ারি ৭, ২০২৩ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

বর্ডার গার্ড বাংলাদেশের মহা পরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদের নেত্রকোণা ব্যাটালিয়ন(৩১ বিজিবি) পরিদর্শন উপলক্ষে গরীব ও অসহায়ের মাঝে কম্বল বিতরণ করেন বর্ডার গার্ড বাংলাদেশ, নেত্রকোণা। 

০৭ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখে মহাপরিচালকের পরিদর্শনকালীন নেত্রকোণা ৩১ বিজিবি এর সার্বিক ব্যবস্থাপনায় নেত্রকোণা পৌরসভাধীন পারলা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে হাঁড়কাপনী শীতে গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এ সময় মেজর জেনারেল সাকিল আহমেদ উপস্থিত সাংবাদিকদের বলেন বিজিবি সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আজ আমি বিজিবি ৩১ পরিদর্শন করেছি এবং দুঃখী, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের হাতে শীতবস্ত্র (কম্বল) তোলে দিয়েছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল এ এম এম খায়রুল কবীর(অতিরিক্ত মহাপরিচালক অপারেশন ও প্রশিক্ষণ শাখা, ঢাকা), কর্ণেল মোঃ মাহমুদুর রহমান (উপ-মহাপরিচালক, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, ময়মনসিংহ), লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া( অধিনায়ক, নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবি), পরিচালক(বর্ডার সিকিউরিটি ব্যুরো-বিএসবি) সহ আরও অন্যান্য ষ্টাফ অফিসার, প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

পত্রিকা একাত্তর/ খোকন