patrika71
ঢাকাসোমবার - ২ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ ও বিনামূলে চিকিৎসা

জেলা প্রতিনিধি, নড়াইল
জানুয়ারি ২, ২০২৩ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলের লোহাগড়ায় বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ কম্বল বিতরন করলেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

আজ সোমবার বেলা ১১ টার দিকে নড়াইলের লোহাগড়ায় মধুমতি আর্মি ক্যাম্পে এসে শীতার্ত দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

সেনাবাহিনীর পক্ষ থেকে লোাহাগড়ার দুঃস্থ ও অসহায় ৩ হাজার পরিবারের মাঝে ৩ হাজার কম্বল বিতরন করা হয়। কম্বল বিতরণ ছাড়াও ক্যাম্পের পার্শ্বে এক মাদ্রাসা মাঠে দিন ব্যাপী ৫৫ পদাতিক ডিভিশনের ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এখানে সেনাবাহিনী ১১ জন অভিজ্ঞ ডাক্তার রোগীর চিকিৎসা সেবা প্রদান করা এবং ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

এ সময় কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মোঃ সাইফুল আলম, এসবিপি, ওএসপি, এসইউপি, এডবি¬উসি, পিএসসি, পিএইচডি; সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, এনডিসি, এএফডবি¬উসি, পিএসসি; চিফ কনসালটেন্ট জেনারেল মেজর জেনারেল এ কে এম রেজাউল মজিদ, এনডিসি, এএফডবি¬উসি, পিএসসি এবং জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার যশোর এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ,এসপিপি, এনডিইউ, পিএসসি সহ সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, সেনা বাহিনীর শীতকালিন মোহড়া পরিদর্শন করতে এসেছি। ৫৫ পদাতিক ডিভিশনের আয়োজনে দুঃস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরন করে ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন করতে পেরে ভালো লাগলো। সেনা বাহিনীর পক্ষ থেকে এ ধরনের সেবা অব্যাহত থাকবে।

নড়াইল এফটিপির (জানুয়ারী-২০২৩ ফোল্ডারের ) ০২.০১.২০২৩ ফোল্ডারে ভিডিও ফুটেজ দেওয়া আছে।

পত্রিকা একাত্তর/ হাফিজুল নিলু