patrika71
ঢাকারবিবার - ২৫ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন

জেলা প্রতিনিধি, লালমনিরহাট
ডিসেম্বর ২৫, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রাজাকার নিয়ে লেখালিখি করায় লালমনিরহাটের হাতীবান্ধায় সাংবাদিক হযরত আলীর উপর হামলা করে নৌকা প্রতীক প্রার্থী নুরল আমিন ও তার লোকজন।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন কর্মরত সংবাদিকরা।

রবিববার দুপুরে উপজেলা পরিষদ গেটের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। আর এতে উপজেলার কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, হাতীবান্ধা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন, সাধারণ সম্পাদক নূরল হক, সিনিয়র সাংবাদিক ফারুক হোসেন নিশাত, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু, সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহমেদ সিপন, হাতীবান্ধা রিপোর্টারস ক্লাবের সভাপতি আলতাব হোসাইন সুমন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগো নিউজ টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি রবিউল হাসান, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম রিকো, মোহনা টিভির জেলা প্রতিনিধি শাহরুপ সুমনসহ আরও অনেকে।

বক্তারা বলেন, সাংবাদিক হযরত আলীর উপর হামলার ঘটনায় জড়িত নূরল আমিন ও তার লোকজনদের অতি দ্রæত আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে হবে। নতুবা আমরা আরও কঠোর আন্দোলনের ডাক দিবো।প্রসঙ্গতঃ গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে বাড়ি ফেরার পথে সাংবাদিক হযরত আলীর পথরোধ করে তাকে মারধর করেন নৌকা প্রতীক প্রার্থী নুরল আমিন ও তার লোকজন।

পরে এ ঘটনায় শুক্রবার দুপুরে ভুক্তভোগী সাংবাদিক হযরত আলী নৌকা প্রার্থী নুরল আমিনকে প্রধান আসামী করে মোট ৭ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

পত্রিকা একাত্তর/ লুৎফর রহমান