patrika71
ঢাকাশুক্রবার - ১৬ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হচ্ছে

জেলা প্রতিনিধি, নড়াইল
ডিসেম্বর ১৬, ২০২২ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নড়াইলে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হচ্ছে। আজ শুক্রবার দিবসটি পালন উপলক্ষ্যে জেলা প্রশাসন , জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালিত হচ্ছে।

দিবসটি পালন উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসুচির সূচনা , জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ, বধ্য ভ’মি, গণকবর ,বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন, গণকবর জিয়ারত ও দোয়া, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা এবং বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের সমন্বয়ে বর্ণাঢ্য কুচকাওয়াচ ও ডিস্প্লে ,বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসচির আয়োজন করা হয়েছে।

জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন বিন মোতুর্জার পক্ষে, জেলা পরিষদ , জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ছাত্রলীগ,জেলা বিএনপি, নড়াইল পৌরসভা, সিভিল সার্জন অফিস, নড়াইল প্রেসক্লাব, সরকারি বিভিন্ন দপ্তরসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক প্রতিষ্ঠান এর পক্ষ থেকে পুস্পমাল্য অপন করা হয়।

সকালে জেলা শিল্পকলা একাডেমিতে অবস্থিত মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভে, জেলা জজ আদালতের পার্শ্বে বধ্য ভ’মি , পানি উন্নয়ন বোর্ডে অবস্থিত গণকবর, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও পুরাতন বাস টার্মিনালে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, পৌর মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসন(সার্বিক) মোঃ ফকরুল হাসানসহ সরকারি বিভিন্ন দপ্তর এর কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংস্কৃতিক ও সামাজিক প্রতিষ্ঠান প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।

পত্রিকা একাত্তর/ হাফিজুল নিলু