patrika71
ঢাকামঙ্গলবার - ১৩ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

নতুন কোর্টপাড়ায় পাওনা টাকা চাইতে গেলে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া
ডিসেম্বর ১৩, ২০২২ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের নতুন কোর্টপাড়া এলাকার বাসিন্দা মৃত মিলনের স্ত্রী স্বপ্না খাতুন অভিযোগ করে বলেন আমার স্বামী করোনা আক্রান্ত হয়ে করোনা কালীন সময়ে মৃত্যুবরণ করেন। আমার স্বামী বেঁচে থাকা অবস্থায় আমার স্বামীর কাছ থেকে নগদ ৯০ হাজার টাকা ঋণ নেন। কিছুদিনের মধ্যেই দিয়ে দেবে এই প্রতিশ্রুতিতে ঋণ নিয়েছিল মৃত নূরু মিস্ত্রির ছেলে লালন।

এখন পর্যন্ত সে টাকা দেয় নাই। আমার স্বামীর উন্নত চিকিৎসার জন্য স্বামী বেঁচে থাকা অবস্থায় তার কাছে বারবার টাকা চাইলেও সে কোনভাবেই আমাদের পাওনা টাকা দেই নাই। এখনো পর্যন্ত দিচ্ছে না। নানা ধরনের তালবাহানা শুরু করেছে। টাকা চাইতে গেলে বরঞ্চ উল্টো আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে । আমি নিরুপায় হয়ে অবশেষে না পেরে কুষ্টিয়া মডেল থানায় ১১ ডিসেম্বর একটি অভিযোগ দিয়েছে। আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি এই বিষয়ে দ্রুত আইনি ব্যবস্থা নিয়ে আমার পাওনা টাকা যাতে সে আমাকে দিয়ে দেয়। আমি আমার পরিবার নিয়ে মানবতার জীবনযাপন করছি আমি খুবই অসহায় হয়ে পড়েছি । আমার স্বামীর চিকিৎসার পিছনে আমার যা ছিল সব শেষ হয়ে গেছে। আমি প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে অভিযোগের তদন্ত অফিসার কুষ্টিয়া মডেল থানার এ এস আই জাকিরের সাথে কথা হলে তিনি বলেন আমরা অভিযোগ পেয়েছি বাদী-বিবাদীদের ডাকি তাদের সবার কথা শুনি । বাদী বিবাদী কি বলে শুনি । তার পর প্রয়োজনীয় আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে অভিযুক্ত লালনের সাথে কথা হলে তিনি বলেন আমার কাছে টাকা পাবে এটা সত্য । আমি সময় নিয়েছিলাম কিছু অসুবিধা থাকার কারণে দিতে পারি নাই। আমি কিছু ঋণে আছি এই ঋণ গুলো পরিষদ হয়ে গেলে আমি তার টাকা লোন তুলে দিয়ে দেব।

পত্রিকা একাত্তর/ আনোয়ার হোসেন