patrika71
ঢাকাশনিবার - ৩ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন সূচক ক্রেস্ট প্রদান

উপজেলা প্রতিনিধি, নন্দিগ্রাম
ডিসেম্বর ৩, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার নন্দীগ্রামে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করে সাফল্যের সাথে উত্তীর্ণ শিক্ষার্থীদের অনুপ্রেরণা প্রদানে অভিনন্দন সুচক ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) নন্দীগ্রাম উপজেলার ভাটরা গ্রামের আকন্দপাড়ায় প্রাক্তন শিক্ষার্থী ও মিলেনিয়াম একাডেমির পরিচালক মোঃ মেহেদী হাসানের আয়োজনে ১৪ জন্য শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।জানা গেছে, উপজেলা ভাটরা গ্রামে মিলেনিয়াম একাডেমির প্রাইভেট সেন্টার হতে মোট ১৬জন শিক্ষার্থী এসএসসি-২০২২ পরীক্ষায় অংশগ্রহণ করেন শতভাগ পাস সহ মোট ৭ জন জিপিএ-৫ (৪জন গোল্ডেন প্লাস) পায়। শিক্ষার্থীদের এরুপ সাফল্যের স্বীকৃতি এবং তাদের উৎসাহিতকরণে এই অনুষ্ঠানের আয়োজন বলে জানিয়েছেন মিলেনিয়াম একাডেমির পরিচালক মোঃ মেহেদী হাসান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাটরা খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক(চলতি দায়িত্বে)মোঃ আকরাম হোসেন, সহকারি শিক্ষক বাংলা মোঃ আব্দুল লতিফ, ছাত্র-ছাত্রী গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। বক্তারা অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করে বলেন, এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয় এবং সব এলাকার প্রাইভেট বা কোচিং সেন্টারে হওয়া উচিত। এমন উদ্যোগী অনুষ্ঠানের আয়োজনে আমরা গ্রামবাসী অত্যন্ত গর্বিত।

পত্রিকা একাত্তর/ আব্দুল আহাদ