patrika71
ঢাকাশুক্রবার - ২ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

মিথ্যা অভিযোগ এনে যুবককে মারধরের অভিযোগ

জেলা প্রতিনিধি, ঢাকা
ডিসেম্বর ২, ২০২২ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে নজরুল ইসলাম (৩৫) নামের যুবককে পিটিয়ে আহত করেছে স্থানীয় প্রভাবশালীরা।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যার দিকে এ বিষয়ে ভুক্তভোগীর স্ত্রী সুমী বেগম (২৮) বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এর আগে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত ১১ টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর স’মিল রোড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী নজরুল ইসলাম (৩০) শেরপুর জেলার নালিতাবাড়ী থানার কালাকুমার এলাকার আমির ফকিরের ছেলে। সে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থেকে গাড়ী চালাতেন বলে জানা যায়।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে দশটার দিকে নজরুল ইসলামকে ওই বাসার এক ভাড়াটিয়া তাকে ফোন করে ডেকে নেয়। এ সময় বাড়ীর মালিক ও তার ছেলে মিলে ধর্ষন চেষ্টার অভিযোগ এনে বেধরক মারপিট করে। এ সময় মেরে তার বাম হাত ভেঙ্গে ফেলে তারা এবং শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। এক পর্যায়ে বেশি অসুস্থ হয়ে পড়লে আহত অবস্থায় তাকে স্থানীয় হাবিব জেনারেল হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা গুরুতর হওয়ায় হাবিব জেনারেল হাসপাতালের কতৃপক্ষ তাকে অন্য হাসপাতালে নিয়ে যেতে বলে। পরে তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ সময় বিচারের নামে ডেকে নিয়ে ভুক্তভোগীর স্ত্রীকে এলাকা ছেড়ে চলে যেতে বলেন ওসি জামান নামের একজন।

এ বিষয়ে জানতে ওসি জামানকে ফোন করা হলে তিনি জানান, এ ধরনের কোনো কথা আমি বলিনি। এ বিষয়ে ভুক্তভোগীর স্ত্রী সুমি বেগম বলেন, মিথ্যা অভিযোগ এনে আমার স্বামীকে তারা মারধর করেছে। আমি আমার স্বামীকে মারার বিচার চাই।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পত্রিকা একাত্তর/ সোহাগ হাওলাদার