patrika71
ঢাকাবৃহস্পতিবার - ২৪ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা থানা পুলিশের অভিযানে সংঘবদ্ধ ২ চোর গ্রেফতার

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা
নভেম্বর ২৪, ২০২২ ১১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলার সবুজপাড়া গ্রামের আকবর আলীর ছেলে আবু সিদ্দিক কে, থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন যে, গত ২২/১১/২০২২ তারিখে তার ভাড়ায় চালিত ইজিবাইকটি কোর্ট মসজিদের সামনে রেখে তিনি মাগরিবের নামাজ আদায় করতে যান। সন্ধ্যা অনুমান ০৫:৩০ ঘটিকার সময় অজ্ঞাতনামা চোরেরা তার ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়।

উক্ত অভিযোগের ভিত্তিতে চুয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহব্বুর রহমানের নেতৃত্বে চুয়াডাঙ্গা থানার এসআই/হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালীন অভিযান পরিচালনা করে চুরি যাওয়া ইজিবাইকের বডি ও ফ্রেম চুয়াডাঙ্গা টু ঝিনাইদহ মহাসড়কের পাশে অবস্থিত মেসার্স ইব্রাহিম ইঞ্জিনিয়ারিংয়ের দোকান থেকে উদ্ধার করেন। সেখান থেকে ১নং আসামি মোঃ মাসুদ রানাকে ধৃত করেন। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তাকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করে ঝিনাইদহ থানাধীন আমেরচাড়া বাজার হতে ২নং আসামি রবিউলের ভাংগাড়ি দোকান হতে চুরি যাওয়া ইজিবাইকের পাঁচটি ব্যাটারি উদ্ধার করেন।

উদ্ধারকৃত আলামত জব্দ তালিকা মূলে জব্দ করে ধৃত আসামিদের গ্রেফতার করে থানায় এসে নিয়মিত মামলা রুজুপূর্বক আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

পত্রিকা একাত্তর/ তারিকুর রহমান