patrika71
ঢাকাবুধবার - ২৩ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

চন্দনাইশে এক রাতে ৪ গরু চুরি!

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি
নভেম্বর ২৩, ২০২২ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলায় এক অসহায় কৃষকের চারটি গরু চুরি হয়েছে। ২৩ নভেম্বর বুধবার গভীর রাতে পৌরসভার ৪নং ওয়ার্ড রমজু বলির বাড়ীর মৃত আনজু মিয়ার ছেলে আবদুল আলীম (প্রকাশ) কালু মিয়ার গোয়ালঘর থেকে গরুগুলো চুরি হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৮ লক্ষ টাকা। জানা যায়, একটি সংঘবদ্ধ গরু চোরের দল বুধবার রাত ৩টার সময় পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ রমজু বলির এলাকার আবদুল আলীমের বাড়িতে হানা দেয়।

এ সময়১৫ থেকে ১৫ জনের চোরের দল আবদুল আলীমের গোয়াল ঘরের তালা ভেঙে আনুমানিক ৮ লক্ষ টাকা মূল্যের ৫টি গরু নিয়ে যায়। উল্লেখ্য আবদুল আলীম কয়েকটি এনজিও থেকে ঋণ নিয়ে অষ্টেলিয়ান দুধের গরুগুলো ক্রয় করেন। গুরুগুলো চুরি হওয়াতে তিনি সহায় সম্বল হারিয়ে এখন পথে বসেছেন। এব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ার হোসেন জানান, গরু চুরি হওয়ার খবর শুনেছি। তবে উক্ত ব্যাপারে এখনো থানায় কেউ অবহিত কিংবা অভিযোগ করেননি।

এইদিকে স্থানীয় এলাকাবাসী জানান বিগত দিনেও চন্দনাইশের বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় এইসব বিচ্ছিন্ন গরু চুরির ঘটনা ঘটলেও স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের পক্ষ থেকে এসব চোর সিন্ডিকেটের বিরুদ্ধে কোন জোরালো ভূমিকা না থাকায় এলাকাবাসী হতাশ।

পত্রিকা একাত্তর/ ইসমাইল ইমন