patrika71 Logo
ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

একই গ্রাম থেকে পৃথক ২ টি ঝুলন্ত লাশ উদ্ধার

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৩, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

ad

নীলফামারীর ডিমলা উপজেলার একই গ্রাম থেকে পৃথক দুইটি ঝুলন্ত লাশ উদ্ধার করছে ডিমলা থানা পুলিশ। আজ সোমবার (২৩ আগষ্ট) সকাল সাড়ে ১১ টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের কলোনী বাজার ও কলোনী বাজার মাস্টার পাড়া এলাকা থেকে শাহ কামাল (২৮) ও রুমানা আক্তার (২০) নামের দুটি লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহ কামাল কলোনী বাজার সংলগ্ন এলাকার স্থায়ীবাসিন্দা মোহাম্মদ আমিন ফকিরের ছেলে ও দুই সন্তানের জনক। এদিকে নিহত রুমানা আক্তার এই গ্রামের কলোনী বাজার মাস্টার পাড়া গ্রামের মোহাম্মদ আব্দুল মতিনের স্ত্রী।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা হলে তারা জানান নিহত শাহ কামালের পরিবারে দীর্ঘ দিন ধরে অভাবের তাড়নায় ঝগড়া লেগে থাকতো আর সেই কারনে হয়তো সে আজকে এই ঘটনাটি ঘটিয়েছে।

এদিকে রুমানার এলাকার কয়েকজনের সাথে কথা হলে তারা জানান যে রুমানার স্বামী আব্দুল মতিন একজন ইট ভাটার শ্রমিক সে প্রায়ই ইট ভাটায় থাকে আর রুমানার সাথে মতিনেন বিয়ে হওয়ার মাত্র ৭ মাস হয়েছে আর তাতেই রুমানা এমন একটি ঘটনা ঘটালো।

এদিকে পূর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল লতিফ খানের সাথে কথা হলে তিনি বলেন আমি খবর পাওয়া মাত্র এখানে ছুটে আসি এবং ঘটনা দুটি দেখে ডিমলা থানায় বিষয় টি অবহিত করি আর রুমানা আক্তার আমার ইউনিয়নের ৫ নং ওয়াডে এবং কামাল ৬ নং ওয়াড়ের স্হানীয় বাসিন্দা।

ঘটনাস্থলে উপস্থিত ডিমলা থানার ওসি জনাব সিরাজুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন ছাতনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল লতিফ খান দুপুরে ফোন দিয়ে বিষয় টি জানালে আমি দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই এবং লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে আর বিষয় টি নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মোঃ সাইদুল ইসলাম: নীলফামারী জেলা প্রতিনিধি।

ad