patrika71 Logo
ঢাকাশনিবার , ২০ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ১০ টি তাজা বোমা ও বোমা তৈরির সরঞ্জাম সহ আটক ৩

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২০, ২০২১ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ad

যশোরের বেনাপোল মহিষা ডাঙ্গা গ্রাম থেকে ১০ টি তাজা বোমা, বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামসহ চারজনকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন মহিষা ডাঙ্গা গ্রামের একটি বাঁশ বাগান থেকে বিস্ফোরকসহ চারজনকে আটক করা হয়।

আটকরা হলেন বেনাপোল মহিষা ডাঙ্গা গ্রামের গোলাম হোসেন মোড়লের ছেলে আলা হোসেন (২৬), একই গ্রামের আলী হোসেন মোড়লের ছেলে জাহিদ হাসান (২১), জমির মোড়লের ছেলে সজীব হোসেন (২৩)।

আরো পড়ুনঃ  নড়াইল জেলার ডিবি পুলিশ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার সকালে মহিষা ডাঙ্গা গ্রামের একটি বাঁশ বাগানে ১০টি তাজা বোমা ও বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম নিয়ে কয়েকজন বোমা তৈরি করছে। এমন ঘটনা দেখে গ্রামবাসী তাদেরকে ধাওয়া দিলে সব ফেলে রেখে তারা পালিয়ে যায়। পরে বেনাপোল পোর্ট থানা পুলিশকে জানালে বাঁশ বাগান থেকে বিস্ফোরকগুলো তারা উদ্ধার করে।

এঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। তবে তৃতীয় ধাপের ইউনিয়ন নির্বাচনে এলাকায় অধিপত্য বিস্তার করার জন্য ৫ নং পুটখালী ইউনিয়নের আনারস মার্কার প্রার্থী নাসির উদ্দিনের সমর্থকরা এসব বোমা তৈরি করছিল বলে জানাযায়।

আরো পড়ুনঃ  ইয়াবাসহ ২ জনকে আটক করে পুলিশে দিল জনতা

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান মহিষা ডাঙ্গা ও বারোপোতা গ্রামে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

আব্দুল জলিল, (যশোর) প্রতিনিধি।