patrika71 Logo
ঢাকাশনিবার , ২০ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২০, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

ad

চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলা থেকে খুলনা জেলায় ইয়াবা পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দেওয়ানহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে এক জনকে হাজার পিস ইয়াবাসহ মো: আব্দুল রশীদ (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম জেলা কার্যালয়।

আটককৃত মো. আব্দুল রশীদ খুলনা জেলার দৌলতপুর থানার মো. হাবিবুর রহমানের ছেলে। অভিযানের তথ্য নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম জেলা কার্যালমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরয়ের পরিদর্শক সাইফুল ইসলাম।

আরো পড়ুনঃ  ভ্রাম্যমান আদালতে ২ হেরোইন সেবনকারীকে জেল ও অর্থদন্ড প্রদান

তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকারের সার্বিক তত্ত্বাবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৫ টার দিকে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দেওয়ানহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে কক্সবাজার থেকে খুলনা পাচারকালে ১হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুনঃ  নব মুসলিম এর আম গাছ কর্তন করে ক্ষতিসাধন: নওগাঁ

ইসমাইল ইমন: চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।