patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

লোহাগড়ায় চাঞ্চল্যকর পলাশ হত্যা মামলার আসামী রুবেল গ্রেফতার

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

ad

নড়াইলের লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামের চাঞ্চল্যকর যুবলীগ কর্মী পলাশ মাহমুদ হত্যা মামলার আসামী রুবেল শেখকে গ্রেফতার করেছে পুলিশ । পরে ওই আসামীর স্বীকারোক্তি মোতাবেক পাশের নবগঙ্গা নদী থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ‘ফুলকুচি’ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে , তথ্য প্রযুক্তির সহায়তায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলনের নেতৃত্বে ইন্সপেক্টর (অপারেশন) ও মামলার তদন্তকারী কর্মকর্তা হারান চন্দ্র পালসহ সঙ্গীয় একদল পুলিশ অভিযান চালিয়ে ঢাকার মহম্মদপুর এলাকা থেকে পলাশ মাহমুদ হত্যা মামলার আসামী রুবেল শেখকে (২৪) গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

আরো পড়ুনঃ  ভোলার চরফ্যাশনে হত্যা মামলার আসামির যাবজ্জীবন কারাদন্ড

গ্রেফতারকৃত ওই আসামীর স্বীকারোক্তি মোতাবেক হত্যাকান্ডের পাশে নবগঙ্গা নদী থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ফুলকুচি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রুবেল শেখ নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট হেলাল উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

এ ব্যাপারে ওসি শেখ আবু হেনা মিলনের সাথে কথা হলে তিনি বলেন, ‘পলাশ মাহমুদ হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে। খুব শীঘ্রই আসামীদের আইনের আওতায় আনা হবে।

আরো পড়ুনঃ  সিরাজগঞ্জে হত‍্যা মামলার নারীসহ পলাতক ৩ আসামী গ্রেফতার

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর রাতে চর মল্লিকপুর গ্রামে খোকন শেখের ছেলে যুবলীগ কর্মী পলাশ মাহমুদকে ( ২৮ ) হত্যা করে একদল দুর্বৃত্ত। হত্যার ঘটনায় নিহত পলাশের মা পলি বেগম বাদী হয়ে ২৮ অক্টোবর ২২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ১৭ দিন পর পুলিশ রুবেল শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মোঃ শাহীনুজ্জামান: নড়াইল জেলা প্রতিনিধি।