patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পীরগঞ্জে ৮’শ ১০ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট ইমাম গ্রেফতার

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১১, ২০২১ ৫:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

ad

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৮’শ ১০ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট ইমামকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার বিকালে উপজেলার ভেবরা নামক স্থানে তার নিজ বাড়ি থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দসহ একটি চৌকস দল তাকে গ্রেফতার করেন।

এসময় তার বাড়ি থেকে ৮’শ ১০পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। মাদক সম্রাট ইমাম ভেবরা গ্রামের মৃত পেশাল উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন ধরে জাল টাকা ও মাদক ব্যবসার সাথে জড়িত বলে পুলিশ জানায়।

আরো পড়ুনঃ  রাজাপুরে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে মামলা

উল্লেখ্য যে,গত কয়েক মাস আগেও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পীরগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। জামিনে বের হয়েই আবার মাদক ব্যবসা শুরু করেন তিনি।

সূত্র থেকে জানা গেছে, ১০ হতে ১৫ জন সহযোগী তার এলাকায় তাকে মাদক ব্যবসার সহযোগিতা করেন বলে স্থানীয়রা জানান। তাকে গ্রেফতারের সময় তার ভাতিজা ও তার মাদক ব্যবসার সহযোগী মিলনকে মাদক সেবন করা অবস্থায় আটক করে ভ্রাম্যমাণ আদালতে ৩’মাসের সাজা দেয় পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম।

আরো পড়ুনঃ  কাহারােলে ৪র্থ শ্রেণীর ছাত্রী হত্যা করে মাটিতে পুতে রাখা হয়েছে

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দ বলেন, ইমাম হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পীরগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। তার ভাতিজা মিলনকে ভ্রাম্যমাণ আদালতে ৩’মাসের সাজা দেয়া হয়েছে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইমামের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে তাকে আগামীকাল আদালতে সোপর্দ করা হবে।

মোঃ পারভেজ হাসান: ঠাকুরগাঁও প্রতিনিধি।