patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ৯ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বৃদ্ধর বিরুদ্ধে শিশু যৌননিপিড়নের অভিযোগে মামলা

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৯, ২০২১ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

ad

ঝালকাঠির রাজাপুরে মো. ইলিয়াস হোসেন ফরাজী (৬৫) নামে এক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ১১ বছর বয়সী এক শিশুকে যৌননিপিড়নের অভিযোগে থানায় মামলা দায়ের।

(৯নভেম্বর) মঙ্গলবার দুপুরে ভূক্তভোগী শিশুটির মা বাদী হয়ে অভিযুক্তকে আসামী করে মামলা দায়ের করেন। ইলিয়াস হোসেন ফরাজী উপজেলার চাড়াখালী এলাকার মৃত ইউসুব আলী ফরাজীর ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। মামলা সূত্রে জানাগেছে, প্রতিদিন শিশুটি মুক্তিযোদ্ধা ইলিয়াস ফরাজীর বাড়িতে সকালে কুরআন পড়তে যেত। ঘটনার দিন গত রবিবার সকালে পড়তে গেলে ইলিয়াস ফরাজী শিশুটিকে কৌশলে তার বাস ভবনের তিন তলায় নিয়ে যায়। সেখানে শিশুটিকে যৌননিপিড়ন চালায়। এ সময় শিশুটি কান্নাকাটি করলে তাকে ছেড়ে দেয়। পরে শিশুটি বাড়ি ফিরে তার পরিবারের কাছে জানায়।

আরো পড়ুনঃ  পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ

অভিযুক্ত মুক্তিযোদ্ধা মো. ইলিয়াস হোসেন ফরাজীর মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে এবিষয় তার পরিবারের কাছে জানতে চাইলে তারা অভিযোগ অস্বীকার করেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম মামলা বিষয় নিশ্চিত করে বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হবে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্টাফ রিপোর্টার।