patrika71 Logo
ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভারতীয় ২৮৫ বোতল মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৫, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সিলেটের বিশ্বনাথে ২৮৫ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার (২৪আগস্ট) বিকেলে উপজেলার লামাকাজী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পরগনা বাজার রোডে আতাপুর বকতুল্লাহ’র বাড়ীর সামনে সুরমা নদীর পার থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্রিশ গ্রামের মৃত আলী আকবরের ছেলে সিএনজি অটো রিক্সাচালক আনহার আলী ও একই গ্রামের মৃত ফিরোজ বক্স’র ছেলে সুহেল বক্স (৩৫)।

এসময় তাদের কাছ থেকে ২১৮ পিচ অফিসার চয়েজ, ২২ পিচ মেগডুয়েন্স ও ৪৫ পিচ এসি প্লাডা ভারতীয় মদসহ মাদক বহণকারী একটি ট্রলার (নৌকা) এবং একটি সিএনজি অটোরিক্সা (সিলেট থ ১২-৯২৩০) জব্দ করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেয়া থানা পুলিশের এসআই গাজী মোয়াজ্জেম, সাইফুল মোল্লা ও এএসআই রেদওয়ান মিয়া জানান, সুনামগন্জের ছাতক থেকে নৌকাযোগে মাদকের বড় চালান বিশ্বনাথে প্রবেশ করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ঘটনাস্থলে নৌকা থেকে সিএনজিতে বস্তাভর্তি মাদক লোড করছিল তারা। পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত তিনজন পালিয়ে গেলেও ২৮৫ বোতল ভারতীয় মদ ও মাদক বহণকারী সিএনজিসহ দু’জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে আমরা ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছি। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দেয়া হবে।

মুশফাকুর রহমান: সিলেট জেলা প্রতিনিধি।

ad