patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আগ্নেয়াস্ত্র, গুলি, চাকু ও চায়নিজ কুড়ালসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৪, ২০২১ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

ad

দেশের মানুষকে রাখবো নিরাপদ, সত্যিই উদঘাটনে বদ্ধ পরিকর”-  এই স্লোগানকে সামনে নিয়ে যশোর জেলাকে সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকমুক্ত করার লক্ষ্য নিয়ে দীর্ঘদিন কাজ করছে যশোর জেলা পুলিশ।

কিন্তু প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে গত ২০ আগস্ট-২০২১ তারিখে কোতোয়ালি মডেল থানার প্যারিস রোডে সোহানুজ্জামান সাগর (২২) কে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা চাকুদিয়ে কুপিয়ে জখম করে। এ সংক্রান্ত বিষয়ে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

তারই পরিপ্রেক্ষিতে মামলার তদন্ত কর্মকর্তা তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার ঘটনায় জড়িত আসামি ১) আলী রাজ বিশ্বাস অপূর্ব/মন্টু /শুটার রাজ (১৯), পিতা- মোঃ মিরাজ বিশ্বাস, গ্রাম- বেজপাড়া, থানা- কোতোয়ালী, জেলা- যশোরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে তার বসতবাড়ি বেজপাড়ায় রান্না ঘরে আগ্নেয়াস্ত্র রাখা আছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার, অফিসার ইনচার্জ কোতয়ালিসহ পুলিশের একটি চৌকস টীম আসামির বেজপাড়ার বাসায় আজ ২৪ আগস্ট – ২০২১ রোজ মঙ্গলবার অভিযান পরিচালনা করেন এবং আসামির স্বীকারোক্তি অনুযায়ী রান্নাঘর থেকে ১ টি ওয়ানশূটারগান, ১ রাউন্ড গুলি, ১ টি বার্মিজ চাকু ও ১ টি চাইনিজ কুড়াল উদ্ধার করেন।

উল্লেখ্য আসামি রাজের বিরুদ্ধে ইতিপূর্বে ১ টি অস্ত্র, ১ টি মাদক, ১ টি মারামসহ ৩ টি মামলা রয়েছে।

আঃ জলিল: যশোর।