patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৭ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আনসার সদস্যদের তৎপরতায় অস্ত্র ও গুলিসহ মাদকদ্রব্য উদ্ধার

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৭, ২০২১ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

ad

ঝালকাঠির রাজাপুরে আনসার কমান্ডার সুমনের সহায়তায় দেশীয় তৈরি একটা একনালা পাইপগান, দুই রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা চাড়াখালি এলাকার মৃত সুলতান মৃধার পরিত্যাক্ত একটি টিনশেড ভবন এর মধ্য থেকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দশ বছর আগে থেকে সুলতান মৃধার টিনশেড ভবনটি পরিত্যাক্ত অবস্থায় থাকা দিনে দিনে এখানে একটি মাদকের আখরায় পরিনত হয়।

ঘটনার দিন সকালে গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমনজঝ হোসেনের কাছ থেকে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিত্যাক্ত ভবনের দোতলায় থাকা পুরাতন একটি ট্রাঙ্ক থেকে এক নালা একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৬ পিস ইযাবা, ১ গ্রাম গাঁজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমন জানান, পরিত্যাক্ত ভবনের মধ্যে মাদকের আখরা তৈরি হওয়ায় অনেক দিন থেকে আমরা নজরে নজরে রেখেছি। ঘটনার দিন মঙ্গলবার সকালে ভবনের মধ্যে লোকজন টের পেয়ে সুম ও তার সহকর্মী মেহেদি ঘটনা স্থলে যায়। তাদের উপস্থিতি টের পেয়ে মধ্যে থাকা ৩ জন ছেলে অস্ত্রসহ মাদকদ্রব্য রেখে পালিয়ে যায়।

পরে মোবাইল মাধ্যমে আমার অন্য সহকর্মীদের জানালে উপজেলা সহকারী আনসার কোম্পানি কমান্ডার আঃ শুক্কর মৃধা, ভিডিপি সদস্য মোঃ শাহীন, মোঃ সোহাগ, মোজাম্মেল হক, গালুয়া ইউনিয়ন দলনেত্রী আয়াশা বেগম উপস্থিত হন। পরেক্ষন পরেই পুলিশে ঘটনা স্থলে উপস্থিত হয়ে ঐ গুলো উদ্ধার করেন থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, দেশীয় তৈরী সদৃশ এক নালা একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৬ পিস ইয়াবা, ১ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। ডাইরী মুলে এগুলো আদালতে পাঠানো হবে।

স্টাফ রিপোর্টারঃ নবীন মাহমুদ।

ad