patrika71 Logo
ঢাকাসোমবার , ৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে ১০ হাজার ইয়াবা, অস্ত্র-গুলি উদ্ধারঃ গুলিবিদ্ধ মাদক কারবারি আটক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ৯, ২০২১ ৭:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ad

কক্সবাজারের টেকনাফে আবুল কাশেম নামে গুলিবিদ্ধ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। গুলিবিদ্ধ মাদক কারবারি হোয়াইক্যং লম্বাবিল মাঝের পাড়া গ্রামের মৃত মো. হোসেনের ছেলে।

গতকাল (৭আগস্ট) রাতে হোয়াইক্যং এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ মেজর মো. আরেফিন বলেন, “শনিবার দুপুরে একটি মাদক কারবারি চক্রের কাছ থেকে ক্রেতা সেজে র‌্যাবের একটি দল ইয়াবা কিনতে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছোড়ে।

এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে মাদক কারবারিরা পাহাড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে থেকে ওই ব্যাক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে এমএসএফ মা ও শিশু হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এদিকে লম্বাবিল এর ঘোনাপাড়া তথা চিত্তবাবু কাছারি সংলগ্ন এলাকায় একটি শক্তিশালী সিন্ডিকেট দীর্ঘদিন থেকে সক্রিয় রয়েছে তারা প্রতিনিয়ত উক্ত সীমান্ত পয়েন্ট দিয়ে প্রতিনিয়ত মাদক খালাস করে বলে জানা যায়। তাদের সাথে কিছু রোহিঙ্গাদের সখ্যতা রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি তদন্ত করলে মাদকের গডফাদারদের মুখোশ উন্মোচিত হবে। এলাকাবাসীর দাবি, এই মাদকের গডফাদারদের ও আইনের আওতায় আনা হোক।

মোস্তাক আহমদ, টেকনাফ:

ad