patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১৮ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে ভাবিকে ধর্ষণের চেষ্টা

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৮, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দেবর কর্তৃক ভাবিকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।গত বুধবার (০২ জুন) সকাল ১০টায় নিজের ছোট দেবর কর্তৃক ভাবিকে ধর্ষণের চেষ্টার করা হয়।

এ বিষয়ে ধর্ষণের চেষ্টা নারী জানান,তার স্বামী বাজারে গেলে তাদের বাড়িতে ঢুকে এবং সে তখন সাংসারিক কাজকর্ম করিতেছিল। তাদের বাড়িতে ছোট দেবর জসিম ঢুকলে ডাইনিং এ বসতে বলে‌।আর সে রুমের ভিতরে ইনহেলার নিতে গেলে রুমের ভিতরে ঢুকে জাপটে ধরে বিছানার উপরে ধর্ষণের চেষ্টা করে। সে তখন চিৎকার করতে থাকলে বাড়ির আসেপাশের লোকজন এগিয়ে যায়।তার স্বামী এসে দেখলে তাকে বাঁধা প্রদান করে।

অপরদিকে ধর্ষণের চেষ্টার স্বামী বলেন,সে বাড়িতে না থাকায় এই সুযোগে বাড়িতে ঢুকে তার নিজের ছোট ভাই জসিম উদ্দিন ধর্ষণের চেষ্টা করে তার স্ত্রীকে। সে তা নিজের চোখে দেখে থামতে না পেরে ভাইকে ধারালো অস্ত্র দিয়ে মারতে উদ্যত হলে জসিমের হাতে লেগে কেটে যায়‌।

এলাকার বাসিন্দা ও ঘটনার সাক্ষী জানান, সেইদিন সকালে তাদের বাড়িতে ঢুকে তার নিজের ছোট ভাই জসিম ধর্ষণের চেষ্টা করে এবং ওই নারী চিৎকার করে তারা তাদের বাড়িতে গিয়ে বাধা প্রদান করে।তার স্বামী বিষয়টি দেখলে তার ভাইয়ের সাথে মারামারি শুরু করে এবং লোকজন দেখে তাদের থামানোর চেষ্টা করে।

গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম বলেন , ওই ধর্ষণের ঘটনার থানায় অভিযোগ হয়েছে এবং ঘটনাস্থলে গিয়ে তারা তদন্ত করে এসেছে।ওসির সাথে এ ব্যাপারে কথা বলে ঘটনার সত্যতা প্রমাণিত হলে মামলা হবে।