patrika71 Logo
ঢাকাবুধবার , ১৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক কে ফুলেল শুভেচ্ছা

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৭, ২০২১ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ad

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৌদি প্রবাসী চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ভিআইপি ডায়মন্ড সদস্য, সৌদি আরব প্রতিনিধি ও কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পারভেজকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৭ ই নভেম্বর বুধবার চট্টগ্রাম প্রবাসী ক্লাব কর্তৃপক্ষ ও দেশ অবস্থানকারী ক্লাবের বিভিন্ন দেশের প্রতিনিধিবৃন্দ ফুলেল শুভেচ্ছায় বরণ করেন।

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণের পর তিনি সরাসরি চট্টগ্রাম প্রবাসী ক্লাব নন্দনকানন আর এফ পুলিশ প্লাজা কার্যালয় পরিদর্শন শেষে ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি,ক্লাব কর্তৃপক্ষ ও দেশ অবস্থানকারী ক্লাবের সদস্য প্রতিনিধির সাথে এক সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হন।

আরো পড়ুনঃ  চৌগাছায় কৃষিই সম্বৃদ্ধি জাতীয় সম্পদ রক্ষার্থে ইঁদুর নিধন অভিযান ২০২১ অনুষ্ঠিত

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সৌদিআরব, দুবাই, ওমান, কাতার ও বাহরাইন প্রতিনিধি,আব্দূল মান্নান, আকবর হোসেন অভি, শাহাদাত হোসেন, এহসানুল হক বাবু, এস এম জসিম, জসিম উদ্দিন, জাবেদ, মাহবুবুর রহমান, দিদার আহমেদ, সরোয়ার ও রফিকুল ইসলাম। এ সময় সংবর্ধিত অতিথি কামালউদ্দিন পারভেজকে ফুল দিয়ে বরণ করে নেন ক্লাব কর্তৃপক্ষ।

সংক্ষিপ্ত বক্তব্যে কামাল উদ্দিন পারভেজ চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সাথে প্রতিষ্ঠালগ্ন থেকে সম্পৃক্ত হওয়ার পাশাপাশি ক্লাবের বিভিন্ন মানবিক সেবামূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন।

আরো পড়ুনঃ  চোলাই মদ ও ইয়াবাসহ ২ ব‍্যবসায়ী আটক

ইসমাইল: চট্ট গ্রাম মহানগর প্রতিনিধি।