patrika71 Logo
ঢাকাশনিবার , ৬ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বাড়ির বারান্দা হতে ট্রাক্টর চুরি; থানায় অভিযোগ

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৬, ২০২১ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ad

নওগাঁর সাপাহারে প্রত্যন্ত গ্রামাঞ্চলে একটি ট্রাক্টর চুরি হওয়ার বিষয়ে স্থানীয় থানায় অভিযোগ দাখিল হয়েছে । অভিযোগটি করেছেন উপজেলার তিলনী গ্রামের আব্দুল্লাহ মুন্সির ছেলে মোঃ ফারুক হোসেন।

থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, ট্রাক্টর মালিক ফারুক তার একটি সোনালিকা ব্লু রঙের ট্রাক্টর ইঞ্জিন নম্বর ৩২০০ ইএল ১৮৩১৭৭১৭২১৮ এফ৩ চ্যাসিস নং-ডিওয়াই ৭৮০১৫৪৩৩ পার্শ্ববর্তী কৈবর্ত গ্রামের আজিজুল অভিলাষ কে ড্রাইভার নিয়োগ যুক্ত করে বিভিন্ন জায়গায় ভাড়া খাটানোর জন্য তাদেরকে ড্রাইভার নিযুক্ত করেন এবং তাদের জিম্মায় ট্রাক্টরটি সমার্পন করেন । প্রতিদিন কাজ শেষে ড্রাইভারদ্বয় ট্রাক্টরটি মালিকের বাসায় জমা না দিয়ে তাদের বাড়িতে নিজ হেফাজতে রাখেন ।

আরো পড়ুনঃ  সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা

ড্রাইভারদের ভাষ্যমতে প্রতিদিনের ন্যায় তারা গত ২ নভেম্বর ও কাজ শেষে ট্রাক্টরটি আজিজুল তার বাড়ির পাশে লাগানো বারান্দায় রেখে ঘুমিয়ে পড়লে কে বা কাহারা রাতে কোন এক সময় বারান্দা হতে ট্রাক্টরটি চালিয়ে চম্পট দেয় । সকালে বারান্দায় ট্রাক্টরটি না থাকায় সে মালিক ফারুক হোসেনকে খবর দেয় । বিষয়টি নিয়ে ট্রাক্টর মালিক ফারুকের সন্দেহ হলে ড্রাইভার আজিজুল অভিলাষকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ পত্র দাখিল করেন ।

আরো পড়ুনঃ  রাজধানীর ডেমরা এলাকায় ট্রান্সমিটারে আগুন

অভিযোগ পত্র পেয়ে থানার ওসি তারিকুর রহমান সরকার সুষ্ঠু তদন্তের জন্য থানায় এসআই ফারুক হোসেন এর উপর দায়িত্ব অর্পণ করেন । গ্রাম এলাকা খেটে খাওয়া মানুষ ফারুক হোসেন ট্রাক্টরটি হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছেন এবং একটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে ট্রাক্টর টি ফিরে পেতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন ।

তোফায়েল আহমেদ: সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।