patrika71 Logo
ঢাকাশনিবার , ৬ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পত্রিকা ৭১ এর সাংবাদিককে তথ্য এবং প্রমাণ সংগ্রহে বাধা দিতে প্রকাশ্যে অস্ত্রের হুমকি

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৬, ২০২১ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

ad

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুর জেলার নগরকান্দা এবং সালথা উপজেলার পরিস্থিতি খুবই ভয়াবহ এবং উত্তেজনা পূর্বক, এখানে প্রতিটি ইউনিয়ন পরিষদেই নৌকার বিপক্ষে প্রতিপক্ষ হিসেবে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছে একাধিক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী।

যেহেতু একানে একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছে সেহেতু এখানে নির্বাচন পরিস্থিতি চরম পর্যায়ে, তাই এখানে আইনশৃঙ্খলা বাহিনী এবং বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার লোকজন কাজ করছে।

তারই ধারাবাহিকতায় ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার মধ্যে অবস্থিত রামনগর ইউনিয়নে অবস্থান করেন পত্রিকা ৭১ এর সাংবাদিক জনাব সোহেল মাহমুদ, সেখান থেকে তথ আসে ৩ং ওয়ার্ড গোপালপুর গ্রামে এক মেম্বার পদপ্রার্থী সরাসরি তার বহিরাগত লোকবল নিয়ে অবৈধ অর্থ লেনদেন করার চেষ্টা করছে, সোহেল মাহমুদ উক্ত বিষয়ে প্রতিবেদন তৈরি এবং তথ্য প্রমানের জন্য তাদের পিছনে অবস্থান গ্রহণ করেন।

আরো পড়ুনঃ  নড়াইলে টানা দুই দিনের বৃষ্টিতে শহর পানির নিচে

পরবর্তীতে সাংবাদিক সোহেল মাহমুদ যখন ঘটনাস্থল থেকে কাজ শেষ করে বাসার দিকে রউনা হয় তখন পথিমধ্যে মামুন নামের বহিরাগত একজন সন্ত্রাস তার গাড়ি আটকে ধরে এবং তাকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে, একটা সময় সন্ত্রাসী মামুন সাংবাদিক সোহেল মাহমুদকে সরাসরি বন্দুকের হুমকে দেখান যাতে সে উক্ত কাজ থেকে পিছুপা হাটে। উক্ত ঘটনাটি যখন ঘটে তখন সন্ত্রাসী মামুনের সাথে স্থানীয় দেলোয়ার প্রামাণিক নামের আরেকজন ছিলো।

মামুনের খোঁজ খবর নিয়ে জানা যায় সে বিএনপি ক্ষমতায় থাকাকালীন একজন চিহ্নিত ক্রিমিনাল, মামুনের বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার জুঙ্গুরদি নামক স্থানে, মামুন বর্তমানে বিএনপির খোলস পালটে আওয়ামিলীগে যোগদান করার চেষ্টা করছে।

আরো পড়ুনঃ  নোবেলকে তালাক নোটিশ পাঠিয়েছে মেহুরুবা

এখন উক্ত বিষয়টি নিয়ে সাংবাদিক সোহেল মাহমুদ প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন, কেননা যেসব বহিরাগত সন্ত্রাস সরাসরি একজন সাংবাদিকের উপর অস্ত্রের হামলা করার হুমকি দিতে পারে সে অবশ্যই সাধারণ জনগনের সাথে কতটা খারাপ কাজ করবে সেটা এমনিতেই টের পাওয়া যায়।

এখন উক্ত বিষয়ে স্থানীয় প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সাথে কথা বলে এমন বহিরাগত সন্ত্রাস বাহিনী যাতেকরে গ্রামে প্রবেশ করতে না পারে সেজন্য সবাইকে একত্রিত থাকতে হবে বলে সোহেল মাহমুদ বলেছেন।