patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুর সংগীত নিকেতনের বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৪, ২০২১ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

ad

রবীন্দ্র ও নজরুল জন্মজয়ন্তী ২০২১ উপলক্ষে শিল্পকলা একাডেমি মিলানায়তনে বৃহস্পতিবার ৪ নভেম্বর বিকালে গৌরীপুর সংগীত নিকেতন আয়োজিত সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের পুরস্কার, সনদ বিতরণ করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি হাসান মারুফ, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম, নুরুল ইসলাম, সংগীত নিকেতনের উপদেষ্টা ও ছড়াকার আজম জহিরুল ইসলাম, সরকার শুদ্ধ সংগীত বিদ্যায়তনের প্রতিষ্ঠাতা পরিচালক ওস্তাদ আব্দুল মালেক সরকার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন গৌরীপুর সংগীত নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক ও মুখ্য প্রশিক্ষক ওস্তাদ এম, এ হাই এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের অন্যতম পরিচালক মোয়াজ্জেম হোসেন সেলিম।

আরো পড়ুনঃ  সেন্টমার্টিনে ডুবো চরে আটকা পড়া লোকজন উদ্ধার

উক্ত অনুষ্ঠানে সংগীত প্রতিযোগিতায় বিজয়ী শিল্পীদের মাঝে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ। পরে এক মনোজ্ঞ সংগীত অনুষ্ঠানে রবীন্দ্র ও নজরুল সংগীত পরিবেশন করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

মো. হুমায়ুন কবির: গৌরীপুর।