patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কৃষকলীগ নেতা সরকার আলাউদ্দীনের করব জিয়ারত করলেন সাহেদ

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ২৪, ২০২১ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

ad

সাবেক এমপি মরহুম খাদেমুল ইসলামের সুযোগ্য সন্তান দুবাই বাংলাদেশ কনস্যুলেটের ডেপুটি কনসাল জেনারেল সাহেদুল ইসলাম দুবাই থেকে ছুটিতে এসে প্রয়াত কৃষকলীগ নেতা সরকার আলাউদ্দীনের শোকাহত পরিবারের সাথে মতবিনিময়, কবর জিয়ারত ও আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেছেন এবং তার শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কুমারপুর গ্রামে প্রয়াত কৃষকনেতা সরকার আলাউদ্দীনের কবর জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের স্বাহ্য বিষয়ক সম্পাদক ডা. মহিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জি এম সিরাজী মিজান, প্রয়াত কৃষকনেতা সরকার আলাউদ্দীনের ছেলে ভূল্লী ডিগ্রি কলেজের প্রভাষক সরকার আসাদুজ্জামান বাবুসহ জেলা ও উপজেলা আওয়ামীযুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

কবর জিয়ারত শেষে প্রয়াত কৃষকনেতার পরিবারের সাথে মতবিনিময় সভায় সাহেদুল ইসলাম বলেন, সরকার আলাউদ্দীন ছিলেন কৃষকের বন্ধু। তিনি সবসময় কৃষকদের নিয়ে কথা বলতেন। তিনি এই অঞ্চলের কৃতি সন্তান ছিলেন। মহান আল্লাহ তায়ালা উনাকে জান্নাতবাসি করুক। আমার পক্ষ থেকে যে কোন প্রয়োজনে সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামীকৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঠাকুরগাঁও জেলা কৃষকলীগের সভাপতি বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব সরকার আলাউদ্দীন গত ৮ সেপ্টেম্বর ঢাকায় একটি বেসামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। পরবর্তীতে ৯ সেপ্টেম্বর পারিবারিক কবরস্থানে মরহুমের দাফনকাজ সম্পুর্ণ হয়।

মোঃ আলমগীর: ঠাকুরগাঁও প্রতিনিধি।

ad