patrika71 Logo
ঢাকাবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আ. লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেনের সুস্থতা কামনায় ঠাকুরগাঁওয়ে দোয়া

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৭:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের শারীরিক সুস্থতা কামনায় ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল করেছে করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক একরামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, শারীরিক অসুস্থতার কারণে ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ইতিমধ্যে সাংসদের শরীরে সফলভাবে অস্ত্রপচার হয়েছে। তিনি বর্তমানে শারীরিকভাবে কিছুটা সুস্থ আছেন। তার সুস্থতা কামনায় দলের নেতাকর্মীসহ সকলের কাছে দোয়া চাওয়া হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন হাজী দানেশ দারুল উলুম ইমদাদিয়া মাদ্রাসার মসজিদের খতিব মুফতি মাওলানা মোহাম্মদ আশিক। এসময় সাংসদ রমেশ চন্দ্র সেনের শারীরিক সুস্থতা কামনায় দোয়া করা হয়।

আব্দুল্লাহ আল সুমন: ঠাকুরগাঁও প্রতিনিধি।