patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৭ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ব্যাবসায়ীকে কুপিয়ে জখম; বাড়ি ঘরে হামলা ও লুটপাট

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৭, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ad

রংপুরের পীরগাছায় পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে ঘুমান্ত এক জেনারেটর ব্যবসায়ীর বাড়িতে হামলা, ভাংচুর ও ব্যাপক লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় ওই ব্যবসায়ীকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। গত বুধবার রাত একটার দিকে উপজেলার ছাওলা ইউনিয়নের তাজ তালুক গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ীকে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগে জানা গেছে, পাওটানাহাট বাজারের জেনারেটর ব্যবসায়ী ওই গ্রামের লাবলু মিয়ার সাথে একই গ্রামের নছিম আলী ব্যাপারীর ছেলে মনির উদ্দিনের দীর্ঘদিন থেকে পুর্ব শত্রুতা চলে আসছিলো। গত বুধবার রাত একটার দিকে মনির উদ্দিনের নেতৃত্বে তার ছেলে আবু বক্কর, মোন্নাফ আলী, মোরশেদুল ইসলাম, নাতী জিসানসহ ১০/১৫ জনের একটি দল লাবলু মিয়ার বাড়িতে হামলা চালায়। তারা বাড়িঘর ব্যাপক ভাংচুর করতে থাকলে লাবলু মিয়ার স্ত্রী-সন্তানরা ভয়ে বাড়িঘর ছেড়ে পালিয়ে যায়।

ঘটনার সময় লাবলু মিয়া এগিয়ে আসলে হামলাকারীরা ধারালো ছরি দিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তারা লাবলু মিয়ার মেয়ে লাবনী আক্তারের বিয়ে তুলে দেওয়ার জন্য রাখা এক লাখ ২০ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণ ও বিয়ের জন্য আনা আসবাবপত্র লুটপাট করে। পরে এলাকাবাসী আহত লাবলু মিয়াকে উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আজ বৃহস্পতিবার হাসপাতালে আহত লাবলু মিয়ার মেয়ে লাবনী আক্তার বলেন, আমরা ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করেই এ হামলা করা হয়। তারা আমাকে মারলে আমি পালিয়ে যাই। পরে বাবাকে কুপিয়ে জখম করে। আমাদের বাড়ির জানালা ও আসবাবপত্র ব্যাপক ভাংচুর করা হয়েছে। আমরা মামলার প্রস্তুতি চলছে।
মোঃ মিলন রানা: রংপুর জেলা প্রতিনিধি।

 

ad