patrika71 Logo
ঢাকারবিবার , ২২ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যুবদল নেতা ও সাংবাদিক আঃ জলিলের অসুস্থ মায়ের পাশে মোস্তফা কামাল (মিন্টু)

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২২, ২০২১ ৭:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

যশোরের শার্শা উপজেলা যুবদল নেতা তরিকুল ইসলাম ও সাং সাংবাদিক আঃ জলিলের অসুস্থ গর্ভধারিনী মায়েদের দেখতে এবং সার্বিক সহযোগিতা করার লক্ষ্যে হাসপাতালে ছুটে গেলেন মহামারী করোনা ভাইরাস রোগীদের আস্থার ঠিকানার একামাত্র পথিক গরীব দুঃখী অসহায় মানুষের মানবতার ফেরিওয়ালা গনতন্ত্র পুনরুদ্ধার কেন্দ্রীয় কমিটির সহ সাংগাঠনিক সম্পাদক শার্শা উপজেলা বিএনপির অন্যাতম নেতা মোস্তফা কামাল মিন্টু।

ইং ২১/৮/২১ তারিখে যশোর অসিম ডায়াগনস্টিক সেন্টার হইতে নিজস্ব এ্যাম্বুলেন্স যোগে শার্শা উপজেলার ১০ নং শার্শা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শ্যামলাগাছি গ্রামের বিএনপির সহযোগী সংগঠনের যুবদলের যুব নেতা তরিকুল ইসলামের অসুস্থ মাকে তার বসতবাড়িতে পৌঁছায়ে দিয়ে এক মহৎ দৃষ্টান্ত স্হাপন করলেন মানবতার ফেরিওয়ালা মোস্তফা কামাল মিন্টু।

তিনি আবার ইং ১২/৮/২১ তাং বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকার সময় যশোরের কুইন্স হসপিটালে সাংবাদিক আঃজলিলের অসুস্থ মাকে দেখতে ছুটে যান এবং খোজ খবর নেন সাংবাদিক আঃ জলিল মা এখন কেমন আছে।

শুধুই কি তাই না তাই নয় পক্ষন্তরে তিনি শার্শা উপজেলা ডিহি ইউনিয়ন এর পন্ডিত পুর এলকার হারেজ আলিকে নামের অসহায় ব্যাক্তিকে খোজনিতে বা দেখতে ভুল করেননি মানবতার ফেরিওয়ালা মোস্তফা কামাল মিন্টু।

বিএনপির এই নেতা অথ্যাৎ মোস্তফা কামাল মিন্টু সাংবাদিক আঃজলিলের মাকে তাহার নিজস্ব এম্বুলেন্স করে বাড়ি পাঠানোর সার্বিক ব্যবাস্হাপনার অন্যাতম ভুমিকা পালনের এক নজির বিহীন দৃষ্টান্ত স্হাপন করেন। মোস্তফা কামাল মিন্টুর এমন কিছু কাজ করে চলেছেন যেটি প্রতাত্ত অঞ্চল জুড়ে প্রতিটি মানব হৃদয়ের এক উজ্জ্বল নক্ষত্রের প্রদীপ শিখার বাধিঘর হিসাবে জ্বলে থাকবে এই দুয়া কামনায় শার্শা উপজেলা সর্বস্তরের জনগন।

আঃ জলিল: যশোর।

ad