patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভয়াবহ গ্রেনেড হামলা স্মরণে আলোচনা ও দোয়া: ঝিনাইদহ

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

ad

ভয়াল ২১ শে আগস্ট গ্রেনেড হামলার দিবস আজ। বিভীষিকাময় এই দিন স্মরণে ঝিনাইদহ পৌর যুবলীগের উদ্যোগে। ২১/০৮/২০২১ ইং তারিখ শনিবার দুপুর ১২টায় ঝিনাইদহ জেলা যুবলীগ কার্যালয় চত্বরে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত।

আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন পৌর যুবলীগের আহ্বায়ক কাজী জাহিদ হাসান দিপুল। দোয়া ও আলোচনা মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ- ২ আসনের মাননীয় সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঝিনাইদহ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন,যুগ্ম- আহ্বায়ক রাজু আহম্মেদ, পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম- আহ্বায়ক রাম সরকার সহ জেলা যুবলীগ,সদর যুবলীগ, পৌর যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমে সংবাদ কর্মী বৃন্দ।

এ সময় সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমী বলেন,” আমি মনে করি তারা বীর, তারা শহীদ, পরাক্রমশালী শক্তির কাছে মাথা নত করে নি তারা জীবন দিয়ে প্রমাণ করেছে তারা বঙ্গবন্ধু সৈনিক একুশে আগস্টে আইভি রহমানসহ ২৪ জন শহীদের কে গভীরভাবে স্মরণ করছি।” আলোচনা ও দোয়া মাহফিল শেষে, পথচারী, ভ্যান, রিক্সা, অটোচালক সহ অনুষ্ঠানে আগত সবার মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

ইফাজ তানভীর মিন্টু, ঝিনাইদহ জেলা প্রতিনিধি।

ad