patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ad

কিশোরগঞ্জের নিকলীতে গতকাল শুক্রবার বিকালে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম মৃত্যুু বার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর তিন ছেলে শেখ কামাল, শেখ জামাল ও শিশু শেখ রাসেলসহ পুত্রবধু সুলতানা কামাল ও রোজি জামাল, বঙ্গবন্ধুর সহোদর সাবেক কৃষিমন্ত্রী শেখ নাসের, ভগ্নিপতি আব্দুর রব সেরনিয়াবাত, ভাগ্নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি, তাঁর সহধর্মিনী বেগম আরজু মনি ও কর্ণেল জামিলসহ ১৫ আগস্টে নিহত সকল সহিদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করে নিকলী উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরুল হাসান, সভা সঞ্চালনায় ছিল উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ আরিফ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন আলহাজ্ব আফজাল হোসেন এম পি সংসদ সদস্য ( কিশোরগঞ্জ -৫), কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারন সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কারার সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন বাতেন, সদর ইউ পি চেয়ারম্যান ও নিকলী উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি কারার শাহরিয়ার আহমেদ তুলিপ সহ উপজেলা ছাত্রলীগের সাবেক সকল সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ সহ উপস্থিত ছিল জেলা ছাত্রলীগের অন্যান্য নেতারা এবং নিকলী উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতারা।

নিকলী প্রতিনিধি।

ad