patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির সাবেক মহাসচিব সালাম তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক মহাসচিব, সাবেক মন্ত্রী জামালপুর জেলা সরিষাবাড়ি উপজেলার কৃতি সন্তান জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম এর চাচা মরহুম ব্যারিস্টার সালাম তালুকদারের ২২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা- দোয়া মাহফিল করেছে জেলা বিএনপি।

২০ আগস্ট শুক্রবার বাদ জুম্মা স্টেশন বাজার মোড় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

বিএনপিনেতা শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন সরকারের সমালোচনা করে বলেন, বর্তমান সরকার এখন এমন দেউলিয়া হয়ে গেছে যে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে দোয়া পর্যন্ত করতে দেওয়া হয় না। একই চিত্র এখন সারাদেশে হয়ে গেছে। তিনি আগামী দিনে সরকারের পতন নিশ্চিত করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন-সংগ্রামে অংশগ্রহন করার আহ্বান জানান।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, শফিকুল ইসলাম খান সজিব, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক গাউছুল আজম শাহীন, শহর বিএনপির সদস্য সচিব শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

এছাড়াও বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিএনপির সাবেক মহাসচিব মরহুম ব্যারিস্টার সালাম তালুকদারের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি।

ad