patrika71 Logo
ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ডোমার প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৬, ২০২১ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ad

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলার অবিসংবাদিত নেতা ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালন শেষে নীলফামারীর ডোমারে দীর্ঘ এক যুগ পর ডোমার প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা ও এমদাদুল হক মাসুমকে সাংগঠনিক সম্পাদক করে ২ বছর মেয়াদী ১৭ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

রোববার (১৫ আগস্ট) সন্ধ্যায় ডোমার প্রেসক্লাব হলরুমে আহবায়ক কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠিত হয়েছে।

দীর্ঘ এক যুগেরও বেশি সময় পেরিয়ে গেলেও পূর্বের কমিটি নতুন করে কমিটি না করার কারণে গত ২ আগস্ট সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। সেই কমিটি সকল সদস্যদের সম্মতিক্রমে পূর্নাঙ্গ কমিটি করা হলো।

কমিটির অন্যন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি, সহ-সভাপতি রুবেল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু, অর্থ সম্পাদক রবিউল হক রতন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আনিছুর রহমান মানিক, ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন রকি, প্রচার ও দপ্তর সম্পাদক এসকে হিমেল সহ কার্যকরী কমিটির ৭জন সদস্য নিয়ে মোট ১৭ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি আগামী ২ বছরের জন্য ঘোষনা করা হয়।

আজমির রহমান রিশাদ: ডোমার উপজেলা প্রতিনিধি।

ad