patrika71 Logo
ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংগঠনের টাকা খরচ করে ময়লার ড্রাম বসাচ্ছেন সদস্যরা

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ১১, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ad

কিশোরগঞ্জের করিমগঞ্জ পৌর শহর করোনা ভাইরাস প্রার্দুভাবে পরিচ্ছন্ন রাখতে আলোকিত করিমগঞ্জ নামে এক মানবিক সংগঠনের সদস্যরা নিয়েছেন ব্যতিক্রমধর্মী উদ্যাগ।মঙ্গলবার(১০ আগস্ট) বিকালে সংগঠনটির উদ্যোগে নিজ খরচে পৌরসভার বিভিন্ন রাস্তা-ঘাট, বাজার, মসজিদ, মাদ্রাসা, সরকারি -বেসরকারি অফিস ভবনের সামনে স্থাপন করেছেন ময়লা ফেলার প্লাস্টিক ড্রাম।আর তাতে লেখা, আমাকে ব্যবহার করুন,পরিচ্ছন্ন করিমগঞ্জ গড়ুন।

আলোকিত করিমগঞ্জ মানবিক সংগঠনের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগে স্থানীয় ভাবেও বেশ সারা পড়েছে,ভাসছেন প্রশংসা বন্যায়।তবে আলোকিত করিমগঞ্জ মানবিক সংগঠন উদ্যাগে ময়লা ফেলার প্লাস্টিকের ড্রাম স্থাপন করলেও ড্রামে ফেলানো সেই ময়লা প্রতিদিন পৌর সভার গাড়ি এসে তুলে নিয়ে যাচ্ছে। বিষয়টি নিয়ে কথা হয় পৌর শহর পরিচ্ছন্ন রাখার উদ্যোক্তা আলোকিত করিমগঞ্জ মানবিক সংগঠনের সভাপতি সজিব রাব্বানী সাথে।

তিনি প্রতিবেদকের জানান,করিমগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থানে এই পযর্ন্ত ২০ টি প্লাস্টিকের ড্রাম স্থাপন করা হয়েছে। এছাড়া ও স্থানীয়দের প্রয়োজনের ভিত্তিতে চাহিদা অনুযায়ী পৌর শহরের বিভিন্ন স্থানে দেওয়া হচ্ছে প্লাটিকের ড্রাম।পযার্য়ক্রমে আরো স্থান বৃদ্ধি করা হবে।কারণ এই উদ্যোগটা চলমান প্রক্রিয়া।তবে তার একাজে সহযোগিতার জন্য করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মো:মমিনুল ইসলাম কে ধন্যবাদ জানিয়েছেন।এসময় উপস্থিত ছিলেন, আলোকিত করিমগঞ্জ সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো:ইউসুফ, দপ্তর সম্পাদক মিনহাজ আসিফ, সদস্য আল ইসলাম প্রমুখ।

দিলোয়ার হোসাইন নানক,কিশোরগঞ্জ প্রতিনিধি।

ad