patrika71 Logo
ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যবিধি অন্যান্য করায় জরিমানা

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ৭, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ad

বরগুনা জেলার আমতলী উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে তৃতীয় পর্যায়ে সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধে শুক্রবার আমতলী উপজেলার পৌর-শহর ও উপজেলার সকল ইউনিয়নে কঠোর ভাবে লকডাউন পালন হচ্ছে।

শনিবার (৭ ই আগষ্ট ) বিকালে উপজেলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা আমতলী চৌরাস্তা, কাপড়পট্টি ও আমতলী মাছ বাজারসহ বিভিন্ন যায়গায় লকডাউন কার্যকর করার লক্ষে উপজেলা প্রশাসন ব্যপক তৎপরতা চালিয়েছে। পৌর-শহরের সকল দোকান পাট বন্ধ এবং সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধির লক্ষে পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করেছেন। পরে উপজেলা প্রশাসন বিভিন্ন টিমের মাধ্যমে গ্রমীন হাট-বাজারে জনসচেতনতা বৃদ্ধি এবং মানুষকে ঘরে থাকার জন্য হ্যান্ড মাইকে প্রচার-প্রচারণা অভিযান চালায়। উপজেলা শহরের কয়েকটি প্রবেশমুখে দেয়া হয়েছে ব্যারিকেড। রিক্সা, ভ্যান, ইঞ্জিন চালিত সকল পরিবহণ, ইজিবাইক ও থ্রি-হুইলার চলাচলে বাঁধা প্রদান করে।

কঠোর বিধি নিষেধ কার্যকর করতে উপজেলায় নিবার্হী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে মাঠে রয়েছে সেনা, বিজিবি, র‌্যাব, পুলিশ, সদস্যসহ গণমাধ্যম কর্মীরা সাধারণ মানুষকে ঘরে থাকার জন্য প্রশাসনের সাথে দায়িত্ব পালন করেন।

আজ বিকালে ১৪ টি মামলায় চার হাজার টাকা জরিমানা করেছে উপজেলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার (ভূমি)। উপজেলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) নাজমুল ইসলাম বলেন , নানা অজুহাতে অটোরিকশা চলাচল করছে তবে সামনের দিনগুলোতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে।এবং তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান করেন।

মোঃ হুমায়ুন কবির , আমতলী বরগুনা প্রতিনিধি।

ad