patrika71 Logo
ঢাকারবিবার , ২৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীর সঙ্গে পরকীয়া, পিটিয়ে হত্যার পর ভাসিয়ে দিলেন লাশ

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২৫, ২০২১ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ad

চাঁদপুরের শাহরাস্তিতে একদিনেই বেলায়েত হোসেন রিপন নামে এক যুবক হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন শাহরাস্তির গঙ্গারামপুর গ্রামের মো. ফজলুর রহমান (৪৫) ও তার স্ত্রী আমেনা বেগম (৩০)।

শনিবার (২৪ জুলাই) তাদের গ্রেফতার করা হয়। দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, হত্যাকাণ্ডের শিকার বেলায়েত হোসেন রিপনের (৩৫) সঙ্গে আমেনা বেগমের পরকীয়া সম্পর্ক ছিল। সম্পর্কের সূত্র ধরে গত বৃহস্পতিবার রাতে আমেনার সঙ্গে দেখা করতে যান রিপন। আমেনার স্বামী ফজলুর রহমান দেখে ফেললে রিপন দৌড় দেন। এ সময় জালে আটকা পড়েন। সঙ্গে সঙ্গে ফজলুর তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে রিপনের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হন। এরপর ফজলুর ও আমেনা মিলে রিপনের গলায় রশি লাগিয়ে বিলের মধ্যে পানিতে ভাসিয়ে দেন।

পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, শুক্রবার সকালে রিপনের লাশ উদ্ধার করা হয়। এরপর ঘটনার রহস্য উন্মোচনে কাজ শুরু করে পুলিশ। একদিনেই ঘটনার রহস্য জানা যায়।

এর আগে শুক্রবার (২৩ জুলাই) উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উত্তর গঙ্গারামপুর মাঠ থেকে রিপনের লাশ উদ্ধার করে পুলিশ। রিপন বিবাহিত ছিলেন। তার দুই কন্যা ও এক ছেলে রয়েছে।

রিপনের ফুফাতো ভাই মো. আবুল কালাম বলেন, রিপন কৃষক ছিলেন। মাঝেমধ্যে মাটি ও চামড়ার ব্যবসা করতেন। হত্যাকাণ্ডের পর পরকীয়ার বিষয়টি জানতে পারি আমরা।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, রিপনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। রশি কিংবা কাপড় দিয়ে শ্বাসরোধ করা হয়েছে। তার মাথায়ও আঘাতের চিহ্ন আছে।

সূত্র : বাংলা ট্রিবিউন-

ad